1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
জ্যাক স্প্যারো চরিত্রে আর দেখা যাবে না জনি ডেপকে
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন

জ্যাক স্প্যারো চরিত্রে আর দেখা যাবে না জনি ডেপকে

  • পোস্ট হয়েছে : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : জনপ্রিয় সিনেমা ফ্র্যাঞ্চাইজি ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’এ ক্যাপটেন জ্যাক স্প্যারোর চরিত্রে অভিনয় করেছেন জনি ডেপ। তবে তাকে ভবিষ্যতে আর কখনোই এই চরিত্রে দেখা যাবে না।

সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ডের সঙ্গে আইনি লড়াইয়ে নেমেছেন জনি ডেপ। বর্তমানে ভার্জিনিয়ার একটি আদালতে মামলাটির কার্যক্রম চলছে। সেখানেই সিনেমাটিতে আর অভিনয় না করার সিদ্ধান্তের কথা জানান জনি।

‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ ছাড়াও ডিজনির ‘অ্যালিস ইন ওয়ান্ডারল্যান্ড’, ‘ইনটু দ্য উডস’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন জনি ডেপ। শুনানি চলাকালীন অ্যাম্বার হার্ডের আইনজীবী এই অভিনেতার কাছে ২০১৮ সালে জ্যাক স্প্যারো চরিত্র থেকে বাদ পড়ার বিষয়ে জানতে চান।

জনি ডেপ বলেন, ‘আমি বিষয়টি নিয়ে কিছুই জানতাম না, তবে এতে আশ্চর্য হইনি।’ পাশাপাশি জানান, ৩০০ মিলিয়ন ডলার দেওয়া হলেও তিনি ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ ফ্র্যাঞ্চাইজিতে আর কাজ করবেন না।

২০০৩ সালে ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান: দ্য কার্স অব ব্ল্যাক পার্ল’ সিনেমায় প্রথম জ্যাক স্প্যারো চরিত্রে অভিনয় করেছেন জনি ডেপ। এরপর এই ফ্র্যাঞ্চাইজির ‘ডেড ম্যান চেস্ট’, ‘অ্যাট ওয়ার্ল্ডস এন্ড’, ‘অন স্ট্র্যাঞ্জার টাইডস’ এবং ‘ডেড মেন টেল নো টেল’ সিনেমায় একই চরিত্রে তাকে দেখা গেছে।

বিজনেস আওয়ার/২৩ এপ্রিল, ২০২২/এন

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ