1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
বিদ্যুতের খুঁটির সঙ্গে ফেরির ধাক্কা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন

বিদ্যুতের খুঁটির সঙ্গে ফেরির ধাক্কা

  • পোস্ট হয়েছে : সোমবার, ২ মে, ২০২২
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : ঝড়ের কবলে পদ্মা নদীতে বিদ্যুতের খুঁটির সঙ্গে ফেরির ধাক্কা লেগেছে। এতে ফেরিতে থাকা একটি অ্যাম্বুলেন্সের সামনের বড় একটি অংশ ভেঙে গেছে। রবিবার মাঝ রাতে এ দুর্ঘটনা ঘটে।

ফেরির যাত্রীরা জানায়, মুন্সিগঞ্জের শিমুলিয়া ঘাট থেকে মাঝিকান্দি ঘাটের উদ্দেশ্য ছেড়ে আসে ফেরি ফরিদপুর। পদ্মা সেতুর নদীর মাঝে বসানো পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রের খুঁটির সঙ্গে ধাক্কা লাগে ফেরিটির। এতে ওই ফেরির ঢাকনার কাছে থাকার একটি লাশবাহী অ্যাম্বুলেন্সের সামনের বড় একটি অংশ ভেঙ্গে যায়। তখন আতঙ্ক ছড়িয়ে পরে অন্য যাত্রীদের মাঝে।

বিআইডব্লিউটিসি’র বাংলাবাজার মাঝিকান্দি ঘাটের ম্যানেজার সালাউদ্দিন আহম্মেদ বলেন, ফেরিটি ঝড়ের কারণে বিদ্যুতের খুঁটির সঙ্গে লেগে গেছে। ফেরিটি নিরাপদে আছে।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন সংস্থা (বিআইডব্লিউটিসি) সূত্র জানায়, ফেরি ফরিদপুর এক সপ্তাহ যাবৎ শিমুলিয়া-জাজিরা নৌপথে চলাচল করছে। গতকাল দিবাগত রাত ২টা ৫০ মিনিটের সময় ১৫টি যানবাহন ও ২৫টি মোটরসাইকেল নিয়ে ফেরিটি শিমুলিয়া ঘাট থেকে জাজিরার সাত্তার মাদবর-মঙ্গল মাঝির ঘাটের দিকে রওনা হয়। রাত সোয়া তিনটার দিকে পদ্মা নদীতে ঝড়ের কবলে পড়ে ফেরিটি। তখন বালুবোঝাই একটি বাল্কহেড ফেরিটিকে ধাক্কা দেয়। তখন ফেরিটি নদীতে নির্মাণাধীন বিদ্যুতের পুলের (খুঁটি) সঙ্গে ধাক্কা লাগে।

দুর্ঘটনায় ফেরির সামনের দিকে থাকা একটি র‍্যাম ভেঙে যায়। র‍্যামের নিচে একটি অ্যাম্বুলেন্স আটকা পড়ে। ফেরির অন্য র‍্যাম দিয়ে যানবাহন নামানো হয়।

বিজনেস আওয়ার/০২ এপ্রিল, ২০২২/কমা

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ