1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
বিক্রেতা নেই ৩ কোম্পানির শেয়ারে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন

বিক্রেতা নেই ৩ কোম্পানির শেয়ারে

  • পোস্ট হয়েছে : সোমবার, ১৬ মে, ২০২২
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : ক্রেতা থাকলেও বিক্রেতার অভাব রয়েছে শেয়ারবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানির শেয়ারে। সোমবার (১৬ মে) বেলা সাড়ে ১১টার দিকে কোম্পানিগুলোর শেয়ার ক্রয়ের জন্য বিক্রেতা খুঁজে পাওয়া যাচ্ছিল না। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : গোল্ডেন হার্ভেস্ট, ফু-ওয়াং সিরামিক এবং আইএলএফএসএল।

জানা গেছে, বৃহস্পতিবার গোল্ডেন হার্ভেস্ট এগ্রোর শেয়ারের ক্লোজিং দর ছিল ১৮.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৮.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২০.১০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১.৮০ টাকা বা ৯.৮৩ শতাংশ বেড়েছে।

ফু-ওয়াং সিরামিক : বৃহস্পতিবার ফু-ওয়াং সিরামিকের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৭.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৮.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৯.৫০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১.৭০ টাকা বা ৯.৫৫ শতাংশ বেড়েছে।

আইএলএফএসএল : বৃহস্পতিবার আইএলএফএসএলের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ০.৫০ টাকা বা ৯.০৯ শতাংশ বেড়েছে।

বিজনেস আওয়ার/১৬ মে, ২০২২/পিএস

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ