1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
ভুটানে ওয়ালটন ব্র্যান্ডের ব্যবসা সম্প্রসারণ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন

ভুটানে ওয়ালটন ব্র্যান্ডের ব্যবসা সম্প্রসারণ

  • পোস্ট হয়েছে : সোমবার, ১৬ মে, ২০২২
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : ভিশন ‘গো গ্লোবাল- ২০৩০’ অর্জনের পথে বৈশ্বিক বাজারে নিজস্ব ব্র্যান্ড বিজনেস সম্প্রসারণে একের পর এক সাফল্য দেখাচ্ছে বাংলাদেশি ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন। ইউরোপ, এশিয়া ও আফ্রিকা অঞ্চলের নতুন নতুন দেশে ওয়ালটনের ব্র্যান্ড বিজনেস সম্প্রসারণ হচ্ছে প্রতিনিয়ত। এরই ধারাবাহিকতায় এবার দক্ষিণ এশিয়ার দেশ ভুটানে ইলেকট্রনিক্স পণ্য রপ্তানি সম্প্রসারণ করেছে ওয়ালটন।

এ উপলক্ষে শনিবার (১৪ মে, ২০২২) রাজধানী থিম্পুতে উদ্বোধন করা হয় ওয়ালটনের দুটি ব্র্যান্ডেড আউটলেট। যেখানে ওয়ালটন ব্র্যান্ডের রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, টেলিভিশন, ওয়াশিং মেশিন, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সসহ অন্যান্য পণ্য প্রদর্শন ও বিক্রয় করা হচ্ছে। দক্ষিণ এশিয়ার এই দেশটিতে ওয়ালটনের বিজনেস পার্টনার হিসেবে কাজ করছে স্থানীয় খ্যাতনামা প্রতিষ্ঠান ‘এমকে প্রাইভেট লিমিটেড’।

থিম্পুতে ওয়ালটন ব্র্যান্ডের আউটলেট উদ্বোধন করেন এমকে প্রাইভেট লিমিটেডের চিফ এক্সিকিউটিভ অফিসার কার্মা দেনদুপ। উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন ওয়ালটনের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও গ্লোবাল বিজনেস ডিভিশনের প্রেসিডেন্ট এডওয়ার্ড কিম।

এডওয়ার্ড কিম জানান, বিশ্বের অন্যতম সেরা গ্লোবাল ব্র্যান্ড হওয়ার লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছে ওয়ালটন। সেজন্য বিশ্বব্যাপী ওয়ালটনের ব্র্যান্ড বিজনেস ছড়িয়ে দেওয়ার প্রতি অধিক গুরুত্ব দিচ্ছি আমরা। এরই ধারাবাহিকতায় ভুটানে বাজার সম্প্রসারণের লক্ষ্যে ওয়ালটন ব্র্যান্ড বিজনেস কার্যক্রম শুরু করেছি। ওয়ালটনের লক্ষ্য- বাংলাদেশের মতো শিগগিরই ভুটানের শীর্ষ ইলেকট্রনিক্স ব্র্যান্ড হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করা।

উল্লেখ্য, দেশের শীর্ষ ফ্রিজ, টিভি, ওয়াশিং মেশিনসহ অন্যান্য কনজ্যুমার ইলেকট্রনিক্স পণ্য রপ্তানিকারক প্রতিষ্ঠান এখন ওয়ালটন। বিশ্বের ৪০টিরও বেশি দেশে রপ্তানি হচ্ছে ওয়ালটন পণ্য। ২০৩০ সালের মধ্যে বিশ্বের অন্যতম সেরা গ্লোবাল ইলেকট্রনিক্স ব্র্যান্ড হওয়ার লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছে বাংলাদেশের এই সুপারব্র্যান্ড ও ইলেকট্রনিক্স জায়ান্ট।

বিজনেস আওয়ার/১৬ মে, ২০২২/কমা

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ