1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
করোনায় আক্রান্ত শাহরুখ খান
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন

করোনায় আক্রান্ত শাহরুখ খান

  • পোস্ট হয়েছে : রবিবার, ৫ জুন, ২০২২
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। কয়েক দিন আগে কোভিড-১৯ পরীক্ষা করালে রিপোর্ট পজিটিভ আসে। এ খবর প্রকাশ করেছে নিউজ১৮।

একদিন আগেই নিজের নতুন সিনেমা ‘জওয়ান’-এর ঘোষণা করেছেন শাহরুখ। এরপর সিনেমাটির নতুন পোস্টারও শেয়ার করেছেন। এরই মধ্যে অভিনেতার করোনা আক্রান্ত হওয়ার খবর এল।

বিগত কয়েক দিনে বলিউডের একাধিক তারকার করোনা আক্রান্ত হওয়ার খবর এসেছে। তারমধ্যে ছিলেন অক্ষয় কুমার, কার্তিক আরিয়ান, আদিত্য রায় কাপুর। এবার এল বলিউড বাদশার করোনা আক্রান্তের খবর।

বলিউড হাঙ্গামার প্রতিবেদনে অনুযায়ী, করন জোহরের গ্র্যান্ড পার্টিতে অতিথি হিসেবে উপস্থিত ৫০ থেকে ৫৫ জন করোনা আক্রান্ত। প্রতিবেদনে আরও বলা হয়েছে, নিজেদের ভাবমূর্তি ধরে রাখার চেষ্টায় এই তারকারা করোনা আক্রান্তের খবর প্রকাশ করছেন না। এই পার্টিতে হাজির ছিলেন শাহরুখ খানও। করণের এই পার্টির খবর ছড়িয়ে পড়ার পরই শাহরুখের করোনা আক্রান্ত হওয়ার খবর এসেছে।

সম্প্রতি মুক্তি পেয়েছে শাহরুখের নতুন সিনেমা ‘জওয়ান’-এর পোস্টার। অভিনেতা জানিয়েছেন, ২০২৩ সালের ২ জুন হিন্দিসহ তামিল, তেলুগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে সিনেমাটি। একই বছর মুক্তি অপেক্ষার রয়েছে তার আরও দুই সিনেমা ‘পাঠান’ এবং ‘ডানকি’।

বিজনেস আওয়ার/০৫ জুন, ২০২২/ এস এইচ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ