1. [email protected] : Habib : Habib
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : Jenny : Jenny
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Shahin : Shahin
  8. [email protected] : woishi : woishi
জায়েদ খান আর রাস্তার ব্যাঙ এক কথাঃ ফারদিন
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৫:১৪ পূর্বাহ্ন

জায়েদ খান আর রাস্তার ব্যাঙ এক কথাঃ ফারদিন

  • পোস্ট হয়েছে : সোমবার, ১৩ জুন, ২০২২

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ জায়েদ খান আর রাস্তার ব্যাঙ এক কথা, আর তাকে এত গুরুত্বও দিচ্ছি না বলে মন্তব্য করেছেন ওমর সানী-মৌসুমী দম্পতির ছেলে ফারদিন।

ফারদিন আজ (১৩ জুন) ‘দি বিজনেস স্ট্যান্ডার্ড’ বাংলাকে বলেছেন, শুধু আমার আম্মু না, তিনি (জায়েদ খান) কমবেশি সবাইকে হ্যারাস করে থাকেন। তিনি আমার আব্বুর সঙ্গেও বেয়াদবি করেছেন, আম্মুর সঙ্গেও করেছেন। কিন্তু আম্মু ভেবেছেন, বিষয়টা সিভিল ম্যাটার, এটা ফ্যামিলির মধ্যেই সীমাবদ্ধ থাকুক। আমরা নিজেরাই সলভ করবো।

এ দিকে আজ এক অডিও বার্তায় মৌসুমী জায়েদ খানকে ‘ভালো ছেলে’ উল্লেখ করে ওমর সানীকেই দুষেছেন। বিষয়টি উল্লেখ করে ফারদিন বলেন, আম্মু নাকি বলেছেন, মিথ্যাচারে জড়াচ্ছেন ওমর সানি। এটা আসলে ঠিক না।… পরিস্থিতি ঠাণ্ডা করার জন্যই বলেছেন। আম্মু আমার সাথে কথাও বলেছেন। উনিও চান নাই পত্রিকায়-টিভিতে এসব নিয়ে আলোচনা বা সংবাদ প্রকাশ হোক।

বাবা-মার মধ্যে সম্পর্ক প্রসঙ্গে ফারদিন বলেন, সব ঠিক আছে। আমি তো আমার আব্বুকে পাচ্ছি, আম্মুকে পাচ্ছি। হ্যাঁ, অনেক বিষয় নিয়ে মনোমালিন্য থাকে। এটা স্বাভাবিক। তবে আব্বু আম্মু দুজন চাচ্ছেন যেন বিষয়টা দ্রুত সমাধান হয়ে যায়। ছেলে হিসেবে আমি তো আব্বু আম্মু দুজনকেই চাইবো। দিন শেষে আমার চাওয়া যেন এটা দ্রুত সমাধান হয়।

ফারদিন আরো বলেন, সত্যি কথা হলো উনি (জায়েদ খান) আম্মুকে ডিস্টার্ব করেন। জায়েদ খান আমার ব্যবসার ক্ষতি করার চেষ্টা করেছেন। এখন প্রমাণ সবার সামনে হাজির করবো না। আমি জানি বিষয়গুলো, কিন্তু পাবলিকলি সব বলবোও না। তবে উনাকে এত গুরুত্বও দিচ্ছি না। তবে উনাকে নিয়ে চিন্তায় পড়ে যাবো এমন না। জায়েদ খান আর রাস্তার ব্যাঙ এক কথা। তাই উনাকে নিয়ে ভাবছি না।

বিজনেস আওয়ার/ ১৩ জুন, ২০২২/ এস এইচ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ
Insurance-lankabangla