1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
স্ট্যাম্প দিয়ে পিটিয়ে শিক্ষক হত্যার ঘটনায় আসামি জিতু গ্রেপ্তার
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন

স্ট্যাম্প দিয়ে পিটিয়ে শিক্ষক হত্যার ঘটনায় আসামি জিতু গ্রেপ্তার

  • পোস্ট হয়েছে : বুধবার, ২৯ জুন, ২০২২
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ ঢাকার সাভারের আশুলিয়ায় কলেজ শিক্ষক উৎপল কুমার সরকারকে স্ট্যাম্প দিয়ে পিটিয়ে হত্যার ঘটনায় আসামি আশরাফুল আহসান জিতুকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

বুধবার (২৯ জুন) সন্ধ্যায় গাজীপুরের শ্রীপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য নিশ্চিত করেন।

এ ছাড়া গাজীপুর র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্পের কমান্ডার মেজর মুহিদুল ইসলাম বলেন, নগরহাওলা গ্রাম থেকে জিতুকে গ্রেপ্তার করা হয়েছে। বিস্তারিত সংবাদ সম্মেলন করে জানানো হবে।

এর আগে, বুধবার ভোরে কুষ্টিয়ার কুমারখালী এলাকা থেকে ওই ছাত্রের বাবা উজ্জ্বল হোসেনকে গ্রেপ্তার করা হয়। ছেলেকে পালাতে সহযোগিতা করাসহ হত্যাকাণ্ডের ঘটনায় আরও জিজ্ঞাসাবাদের জন্য তার ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়। আদালত পাঁচ দিনের মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত শনিবার হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজে মেয়েদের ক্রিকেট খেলা চলছিল। শিক্ষক উৎপল কুমার মাঠের পাশে দাঁড়িয়ে খেলা দেখছিলেন। দুপুরের দিকে হঠাৎ এক ছাত্র মাঠ থেকে ক্রিকেট খেলার স্ট্যাম্প নিয়ে তাকে এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যায়। উৎপলকে দ্রুত উদ্ধার করে গণস্বাস্থ্য সমাজভিত্তিক হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে তার মৃত্যু হয়। ঘটনার পরপরই নিহত শিক্ষকের ভাই অসীম কুমার বাদী হয়ে আশুলিয়া থানায় স্কুল ছাত্রকে প্রধান আসামি ও আরও তিন-চার জনকে অজ্ঞাত করে মামলা করেন।

বিজনেস আওয়ার/ ২৯ জুন, ২০২২/ এস এইচ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ