1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
পল্লবী থানায় বিস্ফোরণ: ২ মামলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:২৪ অপরাহ্ন

পল্লবী থানায় বিস্ফোরণ: ২ মামলা

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : রাজধানীর মিরপুরের পল্লবী থানার ভেতরে বিস্ফোরণে চার পুলিশসহ পাঁচ জন আহতের ঘটনায় অস্ত্র ও বিস্ফোরক আইনে দুটি মামলা করেছে পুলিশ। মামলার তদন্ত কর্মকর্তা পল্লবী থানার এসআই ফারুক হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলা দুটি হলো, পল্লবী থানার মামলা নং-৭৩, তারিখ-২৯/০৭/২০২০ ইং, ধারা-১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯-এ। মামলা নং-৭৪, তারিখ-২৯/০৭/২০২০ ইং, ধারা-১৯০৮ সালের বিস্ফোরক উপাদানাবলী আইনের ৪/৫/৬।

এ প্রসঙ্গে তদন্ত কর্মকর্তা এসআই ফারুক হোসেন বলেন, মামলায় গ্রেফতার দেখানো তিন আসামি রফিকুল ইসলাম, মোশারফ হোসেন ও শহিদুল ইসলামকে ঢাকা মহানগর গোয়েন্দা কার্যালয়ে নিয়ে গতকাল রাত থেকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। আসামিদের আজ ১০ দিনের রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো হবে।

ডিএমপির অতিরিক্ত কমিশনার (ক্রাইম) কৃঞ্চপদ রায় বলেন, ‘তিন জন আসামিই স্থানীয় সন্ত্রাসী। তারা শীর্ষ সন্ত্রাসী শাহনেওয়াজের অনুসারী। ঈদের আগে প্রতিপক্ষ কোনো একটি সন্ত্রাসী গ্রুপকে ঘায়েল করতেই তারা অস্ত্র ও বিস্ফোরক সঙ্গে রেখেছিল। এর সঙ্গে কোনো জঙ্গি সংশ্লিষ্টতা নেই।’

উল্লেখ্য, গতকাল বুধবার (২৯ জুলাই) সকাল ৬টার দিকে পল্লবী থানা কম্পাউন্ডের ভেতরে বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় চার পুলিশ সদস্যসহ ৫ জন আহত হজন। আহতদের মধ্যে রিয়াজুল ইসলাম নামে এক বেসামরিক ব্যক্তির অবস্থা গুরুতর। তার বাম হাতের কবজি ও ডান হাতের একটি আঙুল কেটে ফেলা হয়েছে।

বিজনেস আওয়ার/৩০ জুলাই, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ