1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Polash : Polash
  5. [email protected] : Rajowan : Rajowan
  6. [email protected] : Riyad : Riyad
ঈদের ধারাবাহিক 'মামা-ভাগ্নে যেখানে বিপদ নেই সেখানে'
শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ১১:৩৬ অপরাহ্ন

ঈদের ধারাবাহিক ‘মামা-ভাগ্নে যেখানে বিপদ নেই সেখানে’

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

বিনোদন ডেস্ক : ঈদ উপলক্ষে বর্ণিল সব আয়োজন নিয়ে হাজির হয় দেশের বিনোদন ধারার টিভি চ্যানেলগুলো। পিছিয়ে নেই দেশ টিভিও। দর্শকদের জন্য ঈদে সাত পর্বের ধারাহিক নিয়ে আসছে টিভি চ্যানেলটি। মীর সাব্বির ও সাজু খাদেম অভিনীত ধারাবাহিক নাটকটির নাম ‘মামা-ভাগ্নে যেখানে বিপদ নেই সেখানে’।

মহিন খানের রচনায় এ ধারাবাহিকটি পরিচালনা করেছেন কাজী সাইফ আহমেদ। তিনি বলেন, ধারাবাহিকটি কমেডি ধাঁচের গ্রামীন পটভূমিতে লেখা। ই-ভ্যালি অনলাইন শপ নিবেদিত ধারাবাহিকটি এসজে মোশন পিকচার্স এর ব্যানারে নির্মিত হয়েছে। প্রযোজনা করেছেন কাজী সাইফুল ইসলাম সোহেল।

ধারাবাহিকটির গল্প মামা-ভাগ্নেকে নিয়ে। মামা-ভাগ্নে এক সাথেই চলে, খায় ও ঘুমায়। মামা-ভাগ্নে খুব দুষ্ট প্রকৃতির। গ্রামের মানুষদের খুব বিরক্ত করে। গ্রামের চেয়ারম্যানের মেয়ে লতা ও পাতার সাথে প্রেম করতে চায় মামা ও ভাগ্নে। চেয়ারম্যান সেটা মানতে পারেনা।

এখানে লতা চরিত্রে অভিনয় করেছেন ফারিয়া শাহরিন। তার বিপরীতে মামা মীর সাব্বির। পাতা চরিত্রে মীম চৌধুরী। তার বিপরীতে ভাগ্নে সাজু খাদেম। এছাড়াও অভিনয় করেছেন তানভীর মাসুদ, শফিক খান দিলু, ইমু শিকদার, জান্নাত আক্তার, সঞ্জয় রাজ, মীর শহীদ, শেখ স্বপ্না প্রমুখ। ধারাবাহিকটি ঈদের ৭ দিন প্রচার হবে দেশ টিভিতে।

বিজনেস আওয়ার/৩০ জুলাই, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ