1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
২৪ ঘণ্টায় শনাক্ত ২৭৭২ জন, মৃত্যু ২৮ জনের
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন

২৪ ঘণ্টায় শনাক্ত ২৭৭২ জন, মৃত্যু ২৮ জনের

  • পোস্ট হয়েছে : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : দেশে প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা দিনদিন বেড়েই চলেছে। গত ২৪ ঘণ্টায় এ ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ২৮ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে আক্রান্ত শনাক্ত হয়েছেন ২ হাজার ৭৭২ জন।

শুক্রবার (৩১ জুলাই) দুপুরে আড়াইটায় রাজধানীর মহাখালী থেকে স্বাস্থ্য অধিদফতরের করোনাভাইরাস (কভিড-১৯) বিষয়ক নিয়মিত হেলথ বুলেটিনে এ তথ্য জানানো হয়। অনলাইনে বুলেটিন পড়েন অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

৮২টি ল্যাবের নমুনা পরীক্ষার তথ্য তুলে ধরে তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় ১২ হাজার ৬১৪টি নমুনা পরীক্ষা করা হয়েছে। দেশে এখন পর্যন্ত নমুনা পরীক্ষা করা হয়েছে ১১ লাখ ৭৬ হাজার ৮০৯টি।

২৪ ঘণ্টায় শনাক্ত হয়েছেন ২ হাজার ৭৭২ জন। এ পর্যন্ত মোট শনাক্ত হয়েছেন ২ লাখ ৩৭ হাজার ৬৬১ জন। ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২ হাজার ১৭৬ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১ লাখ ৩৫ হাজার ১৭০ জন।

২৪ ঘণ্টায় মোট মৃত্যু হয়েছে ২৮ জনের। মোট মৃত্যু হয়েছে ৩ হাজার ১১১ জনের।

প্রতিদিনের মতো বুলেটিনে করোনাভাইরাস থেকে সুরক্ষিত থাকতে সবাইকে সাবান দিয়ে হাত ধোয়া, মুখে মাস্ক পরা এবং অন্যান্য স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান ডা. নাসিমা সুলতানা। করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সকলকে স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলতে সকলের প্রতি আহবান জানান তিনি।

বিজনেস আওয়ার/৩১ জুলাই, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ