1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
মায়ের জন্য পাত্র চেয়ে ফেসবুকে ছেলের বিজ্ঞপ্তি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন

মায়ের জন্য পাত্র চেয়ে ফেসবুকে ছেলের বিজ্ঞপ্তি

  • পোস্ট হয়েছে : সোমবার, ১ আগস্ট, ২০২২
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ মায়ের জন্য পাত্র চেয়ে ফেসবুকে বিজ্ঞাপন দিয়েছেন ঢাকার কেরানীগঞ্জের বাসিন্দা মোহাম্মদ অপূর্ব।

গত শনিবার (৩০ জুলাই) রাত পৌনে ১০টার দিকে জীবনসঙ্গী খুঁজে দেওয়ার ‘বিসিসিবি মেট্রিমনিয়াল: হেভেনলি ম্যাচ’ নামের ফেসবুক গ্রুপে মায়ের জন্য পাত্র চেয়ে পোস্ট করেন অপূর্ব। তিনি ‘জি অ্যান্ড টেক’ নামে একটি অনলাইন ব্যবসা-প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা এমডি।

মায়ের সঙ্গে তোলা ছবি শেয়ার করে অপূর্ব উল্লেখ করেন, ‘বাবা মারা গেছে, তাই আম্মুর জন্য পাত্র খুঁজছি। মায়ের জন্য কেমন পাত্র চান, সেটাও পোস্টে জানিয়েছেন অপূর্ব। তিনি লিখেছেন, ‘পাত্র ঢাকার আশপাশের বাসিন্দা হলে ভালো। ব্যবসায়ী বা জব হোল্ডার, শিক্ষাগত যোগ্যতা কম হলেও সমস্যা নেই। নামাজি হতে হবে। মানে একদম সাদামাটা একজন যে আম্মুর জীবনের বাকি চলার পথগুলোর সঙ্গী হবেন। বয়স ৪২-৫০ বছর হলে ভালো হয়।

পাত্রী সম্পর্কে জানিয়েছেন, ‘পাত্রীর নাম ডলি আক্তার। ২ ছেলে রয়েছে, বড় ছেলের পেশা ব্যবসা এবং ছোট ছেলের পেশা অনলাইনে ব্যবসা। পাত্রীর বয়স ৪২ বছর। পড়াশোনা অষ্টম শ্রেণি পর্যন্ত। স্থায়ী ঠিকানা: কেরাণীগঞ্জ, ঢাকা। পারিবারিকভাবেই বিয়ে দিতে ইচ্ছুক।’

জানা গেছে, অপূর্ব এবং তার বড় ভাই ইমরান ব্যস্ত থাকায় মাকে যথেষ্ট সময় দিতে পারেন না। তবে তাঁরা মাকে বাকিটা জীবন ভালো রাখতে চান। তাই মায়ের সম্মতি নিয়ে তাঁর জন্য পাত্র খুঁজছেন তাঁরা। দুই বছর আগে বাবা মারা যাওয়ার পর থেকে তাঁদের মা অনেকটাই একা হয়ে পড়েছেন।

বিজ্ঞাপনটি পোস্ট হওয়ার পর প্রশংসায় ভাসছে। পোস্টটিতে কমেন্টের সংখ্যা ৬০০ ছাড়িয়েছে, প্রায় সব কমেন্টই প্রশংসাসূচক।

বিজনেস আওয়ার/ ১ আগস্ট ২০২২/ এস এইচ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ