1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
সাপ্তাহিক দর হারানোর শীর্ষে ইউনাইটেড ইন্স্যুরেন্স
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন

সাপ্তাহিক দর হারানোর শীর্ষে ইউনাইটেড ইন্স্যুরেন্স

  • পোস্ট হয়েছে : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : বিদায়ী সপ্তাহে (৩১ থেকে ০৪ আগস্ট) প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেয়া প্রতিষ্ঠানগুলোর মধ্যে ৭টির বা ১.৮০ শতাংশের শেয়ার ও ইউনিট দর কমেছে। সপ্তাহটিতে ইউনাইটেড ইন্স্যুরেন্সের শেয়ারের প্রতি বিনিয়োগকারীদের অনাগ্রহ ছিল সবচেয়ে বেশি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, আগের সপ্তাহের শেষ কার্যদিবস লেনদেন শেষে ইউনাইটেড ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫১.৩০ টাকায়। আর বিদায়ী সপ্তাহের শেষ কার্যদিবস লেনদেন শেষে এর শেয়ারের ক্লোজিং দর দাঁড়ায় ৪৭ টাকায়। অর্থাৎ সপ্তাহের ব্যবধানে কোম্পানিটির শেয়ার দর ৪.৩০ টাকা বা ৮.৩৮ শতাংশ কমেছে। এর মাধ্যমে ইউনাইটেড ইন্স্যুরেন্স ডিএসইর সাপ্তাহিক টপটেন লুজার তালিকার শীর্ষে উঠে আসে।

ডিএসইতে সাপ্তাহিক টপটেন লুজার তালিকায় উঠে আসা অন্য কোম্পানিগুলোর মধ্যে ফনিক্স ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ৫.৩১ শতাংশ, ভ্যানগার্ড এএমএল রূপালী ব্যাংক ব্যালেন্সড ফান্ডের ২.৭১ শতাংশ, এসইএমএল লেকচার ইক্যুইটি ম্যানেজমেন্ট ফান্ডের ১.০৮ শতাংশ, দুলামিয়া কটনের ০.৮৩ শতাংশ এবং ফরচুন সুজের শেয়ার দর ০.৭৫ শতাংশ কমেছে।

বিজনেস আওয়ার/০৫ আগস্ট, ২০২২/পিএস

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ