1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
কোন রাশির মানুষেরা কেনাকাটা করতে বেশি পছন্দ করে?
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন

কোন রাশির মানুষেরা কেনাকাটা করতে বেশি পছন্দ করে?

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
print sharing button

নিজস্ব প্রতিবেদক: কেনাকাটা করতে প্রায় সব মানুষই পছন্দ করেন। প্রয়োজন থাকলে তো কেনাকাটা করতেই হবে। এতে কোনও সন্দেহ নেই। কিন্তু জ্যোতিষ বিচারে জানা গিয়েছে যে, আমাদের ১২টি রাশির মধ্যে এমন কয়েকটি রাশির মানুষ রয়েছেন, যাঁরা প্রয়োজনের তুলনায় একটু বেশিই কেনাকাটা করতে ভালবাসেন। কেনাকাটা করতে পারলেই তাঁরা খুশি হন।

দেখে নিন কোন কোন রাশির মানুষ বেশি পছন্দ করেন কেনাকাটা করতে:

বৃষ

বৃষ রাশির মানুষরা কেনাকাটা করতে খুব বেশি পছন্দ করেন। এ ছাড়া, এঁরা কেনাকাটা করার সময়ে নিজের বাজেটের দিকেও নজর দেন না। প্রয়োজনের অতিরিক্ত জিনিস কিনতে এঁরা বেশ পটু হন। তবে বৃষ রাশির ছেলেদের থেকে মেয়েরাই কেনাকাটার দিকে এগিয়ে থাকেন।

সিংহ

কেনাকাটায় সিংহ রাশিরাও বিশেষ পিছিয়ে থাকেন না। এঁরা জীবনের যে কোনও পরিস্থিতিতে অর্থাৎ, সুখ-দুঃখ যে কোনও অবস্থান কেনাকাটা করতে পছন্দ করেন। এঁরা মনে করেন যেন কেনাকাটা করাই সব সমস্যার সমাধান।

কুম্ভ

এই রাশির মানুষরা কেনাকাটা করতে পছন্দ করেন ঠিকই, কিন্তু বৈদ্যুতিক জিনিস কিনতে বেশি পছন্দ করেন। এঁরা বাইরে গেলেই কিছু না কিছু কিনে তবেই বাড়ি ফিরবেন। কেনাকাটায় প্রচুর ব্যয় করে।

তুলা

তুলা রাশির অধিপতি গ্রহ শুক্র। এঁরা এমনিতেই বিলাসবহুল জীবনযাপন করতে পছন্দ করেন। আর এই রাশির মানুষের কেনাকাটা মানেই দামি জিনিস। কম দামি জিনিস কিনতে এঁরা খুব একটা পছন্দ করেন না।

ধনু

এই রাশির মানুষরা জীবনে যা কিছু আয় করেন, তাঁর বেশ কিছুটা অংশ কেনাকাটা করায় ব্যয় করেন। শপিং করার সময়ে নিজের পকেটের কথা ভাবেন না। এই রাশি মেকআপে বেশি ব্যয় করে।

মীন

খুব বেশি পছন্দ করেন এঁরা কেনাকাটা করতে। এ ছাড়া, কারও কাছ থেকে উপহার পেলে বেশি খুশি হন। কেনাকাটার সময়ে প্রায়শই দামি জিনিস পছন্দ করেন, কম দামি জিনিসে এঁরা খুব একটা আনন্দ পান না।

বিজনেস আওয়ার/ ১৬ আগস্ট, ২০২২/ এস এইচ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ