1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
নেট দুনিয়ায় সাড়া ফেলেছে ‘দামাল’এর ট্রেলার
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন

নেট দুনিয়ায় সাড়া ফেলেছে ‘দামাল’এর ট্রেলার

  • পোস্ট হয়েছে : বুধবার, ১৭ আগস্ট, ২০২২
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক: ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত বড় আয়োজনের সিনেমা ‘দামাল’। ১৯৭১ সালের স্বাধীন বাংলা ফুটবল দলের ঐতিহাসিক একটি ঘটনাকে কেন্দ্র করে শিশু সাহিত্যিক ফরিদুর রেজার সাগরের মূল গল্পে ‘দামাল’ বানিয়েছেন সময়ের সবচেয়ে আলোচিত চলচ্চিত্র নির্মাতা রায়হান রাফী।

মঙ্গলবার (১৬ আগস্ট) ‘দামাল’-এর ট্রেলার প্রকাশ পাওয়ার সাথে সাথেই হইচই পড়ে যায় নেট দুনিয়ায়। ২ মিনিটের ট্রেলারটি দেখে দর্শকদের আগ্রহও বেড়েছে দ্বিগুণ! অনলাইনে শুরু হয়েছে চর্চা! নেটিজেনরা বলছেন, নিজের দেশের মুক্তিযুদ্ধকালীন ফুটবল টিম নিয়ে তৈরি হওয়া সিনেমাটি ভাবতেই অসাধারণ ভালো লাগছে। ট্রেলার দুর্দান্ত হয়েছে। সিনেমাটিও আগ্রহ বাড়িয়েছে।

পরিচালক রাফী বলেন, এমন গৌরবময় অধ্যায় নিয়ে সিনেমা বানাতে পেরে আমি গর্বিত। যোগ করে তিনি বলেন, আমার ক্যারিয়ারে এখন পর্যন্ত সেরা সিনেমা হতে যাচ্ছে ‘দামাল’। ‘পরাণ’-খ্যাত এই নির্মাতা জানিয়েছেন, আগামী ২৮ অক্টোবর মুক্তি পাচ্ছে ‘দামাল’।

তারকায় ভরপুর ‘দামাল’র যৌথ চিত্রনাট্য করেছেন লেখক নাজিম উদ দৌলা এবং পরিচালক রায়হান রাফী। বিভিন্ন চরিত্রে অভিনয় করেন বিদ্যা সিনহা মিম, সিয়াম আহমেদ, শরিফুল রাজ, সাঈদ বাবু, রাশেদ মামুন অপু, সুমিত, শাহনাজ সুমী, লাক্স তারকা অথৈ, সৈয়দ নাজমুস সাকিব, পূজা, বৃষ্টি, ইন্তিখাব দিনার প্রমুখ।

গত ৮ আগস্ট চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে বিনা কর্তনে মুক্তির অনুমতি পায় ‘দামাল’। সিনেমা দেখে সেন্সর বোর্ডের সদস্যরা মুগ্ধ হন।

বিজনেস আওয়ার/ ১৭ আগস্ট, ২০২২/ এস এইচ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ