1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
‘আশিকি ৩’ তে জুটি বাঁধতে চলেছেন কার্তিক-জেনিফার?
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন

‘আশিকি ৩’ তে জুটি বাঁধতে চলেছেন কার্তিক-জেনিফার?

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
print sharing button

বিনোদন ডেস্ক: ‘আশিকি’ সিনেমাটি মুক্তির পর কেটে গিয়েছে ৩৩ বছর। তবুও পুরনো হয়নি এর কোনো কিছুই। ‘আশিকি’-র প্রথম ও দ্বিতীয় পর্বের ব্যাপক সাফল্যের পর এবার আসতে চলেছে এর তৃতীয় পর্ব। আর এ পর্বে জুটি বাধতে চলেছেন নায়ক কার্তিক আরিয়ান ও জেনিফার উইঙ্গেট। এমন জল্পনায় এখন ঘুরে বেড়াচ্ছে বলিউড পাড়ায়।

১৯৮৯ সালে মুক্তি পেয়েছিল ‘আশিকি’। সেই ছবির মোহ থেকে আজও বেরিয়ে আসতে পারেননি দর্শকরা। সেই প্রেমের রেশ ধরেই ২০১৩-য় আসে ‘আশিকি ২’। আর এ বার আসতে চলেছে ‘আশিকি’-র তৃতীয় পর্ব। এই ছবিতে মুখ্য চরিত্রে থাকছেন কার্তিক আরিয়ান।

‘আশিকি ২’-এ দর্শক পেয়েছিল নতুন জুটি। আদিত্য রায় কপূর, শ্রদ্ধা কপূর। আর এই নতুন ছবির ঝলক আসার পর থেকেই বলি-পাড়ায় গুঞ্জন, এই ছবিতে জুটি বাঁধতে চলেছেন কার্তিক আরিয়ান এবং জেনিফার উইঙ্গেট। কিন্তু এই খবর সম্পূর্ণ রটনা, বলে দাবি পরিচালক অনুরাগ বসুর। পরিচালক জানিয়েছেন, এখনও পর্যন্ত নায়িকা কে হবেন তা চূড়ান্ত হয়নি।

টি সিরিজের তরফ থেকে ভূষণকুমার খোসলার মুখপাত্র বলেছেন, “এটা সম্পূর্ণ রটনা। আমরা এখনও ঠিক করে উঠতে পারিনি, কার্তিকের বিপরীতে কোন নায়িকাকে মানাবে। প্রাথমিক স্তরে আলোচনা চলছে। আমরাও অধীর আগ্রহে অপেক্ষা করছি। কিছু ঠিক হলেই সঙ্গে সঙ্গে জানাব।”

নতুন ছবি নিয়ে উত্তেজিত কার্তিক। অভিনেতা জানিয়েছেন, ভূষণকুমার এবং সহ-প্রযোজক মুকেশ ভট্টের সঙ্গে কাজের সুযোগ পেয়ে তিনি খুবই খুশি।

বিজনেস আওয়ার/ ০৮ সেপ্টেম্বর,২০২২/ এস এইচ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ