1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
বিআইসিএম এ শুদ্ধাচার পুরস্কার ২০২১-২২ প্রদান
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন

বিআইসিএম এ শুদ্ধাচার পুরস্কার ২০২১-২২ প্রদান

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক: বাংলাদেশ ইন্সটিটিউট অব ক্যাপিটাল মার্কেট (বিআইসিএম) এর “শুদ্ধাচার পুরস্কার ২০২১-২২” প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (০৯ সেপ্টেম্বর) ইন্সটিটিউটের মাল্টিপারপাস হলে এক অনুষ্ঠানে শুদ্ধাচার পুরস্কারের জন্য মনোনীত কর্মচারীদের হাতে পুরস্কার প্রদান করা হয়। মোট ৩টি ক্যাটাগরীতে এ পুরস্কার প্রদান করা হয়।

অর্থ মন্ত্রণালয়য়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের আওতাধীন এ প্রতিষ্ঠানের ২য় হতে ৯ম গ্রেডভুক্ত কর্মচারীদের মধ্য হতে জনাব উদয় শুভ রহমান, ডেপুটি হার্ডওয়ার ইঞ্জিনিয়ার, ১০ম হতে ১৬তম গ্রেডভুক্ত কর্মচারীদের মধ্য হতে জনাব মোহাম্মদ আব্দুল্লাহিল ওয়ারিশ, ব্যক্তিগত কর্মকর্তা ও ১৭তম হতে ২০তম গ্রেডভুক্ত কর্মচারীদের মধ্য হতে জনাব বিভূ চাকমা, অফিস সহায়ক কে শুদ্ধাচার পুরস্কার ২০২১-২২ প্রদান করা হয়।

পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গণপ্রজাতন্ত্রী সরকারের অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অতিরিক্ত সচিব জনাব অমল কৃষ্ণ মন্ডল উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের উপসচিব জনাব মোঃ গোলাম মোস্তফা। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিআইসিএম নির্বাহী প্রেসিডেন্ট ড. মাহমুদা আক্তার। এছাড়াও, অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জনাব নাজমুছ সালহীন, পরিচালক (প্রশাসন ও অর্থ), শুদ্ধাচার ফোকাল পয়েন্ট জনাব এ এস এম সায়েম, কোম্পানি সচিবসহ ইন্সটিটিউটের সর্বস্তরের কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

বিজনেস আওয়ার/ ০৮ সেপ্টেম্বর,২০২২/ এস এস

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ