1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
২০০ মেগাপিক্সেল ক্যামেরার ফোন নিয়ে এলো মটোরোলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫১ অপরাহ্ন

২০০ মেগাপিক্সেল ক্যামেরার ফোন নিয়ে এলো মটোরোলা

  • পোস্ট হয়েছে : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
print sharing button

বিজনেস আওয়ার ডেস্ক: মার্কিন ফোন নির্মাতা প্রতিষ্ঠান মটোরোলা নতুন একটা ফ্ল্যাগশিপ ফোন বাজারে নিয়ে এলো। মডেল মটোরোলা এজ ৩০ আল্ট্রা। ফোনটিতে রয়েছে ২০০ মেগাপিক্সেল ক্যামেরা। আরও রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেনারেশন ওয়ান প্রসেসর।

ফোনটির ক্যামেরায় রয়েছে ইমেজ স্টেবিলাইজেশনের সুবিধা। প্রাইমারি ক্যামেরার পাশাপাশি এতে রয়েছে ৫০ এবং ১২ মেগাপিক্সেলের আরও দুটি ক্যামেরা। এই ফোনের রিয়ার ক্যামেরার সাহায্যে ফোরকে/৩০এফপিএস ভিডিও তোলা যাবে। সেলফি তোলার জন্য ফ্রন্ট ক্যামেরায় আছে ৬০ মেগাপিক্সেলের সেন্সর।

ফ্ল্যাগশিপ ফোনে রয়েছে ৬.৬৭ ইঞ্চির একটি ফুল এইচডি প্লাস পিওএলইডি ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১৪৪ হার্জ। অন্যদিকে নোটিফিকেশনের জন্য এই ফোনে আছে গ্লো লাইট। ফোনটির ওজন ১৯৮.৫ গ্রাম।

১২ গিগাবাইট এলপিডিডিআর৫ র‍্যামসহ ফোনটিতে থাকছে ২৫৬ গিগাবাইট ইন্টারন্যাল স্টোরেজ। এছাড়াও গ্রাহক পাবেন স্ন্যাপড্রাগন এলিট গেমিং ফিচার।

এই ফোনটিতে রয়েছে ডুয়াল সিমের সুবিধা, যা চলবে অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমের সাহায্যে। ফোনটির ডিসপ্লেতে দেওয়া হয়েছে এইচডিআর ১০ প্লাস সাপোর্ট। ১২৫০ নিটস ইউনিট অবধি এই ফোনের ব্রাইটনেস বাড়ানো সম্ভব হবে। সুরক্ষার জন্য ফোনটিতে দেওয়া হয়েছে কর্নিং গোরিলা গ্লাস এর সুবিধা।

কানেকটিভিটির জন্য এই ফোনে আছে ফাইভজি, ফোরজি এলটিই, ওয়াইফাই ৬ই, এনএফসিসহ নানা সুবিধা। এছাড়া ৪৬১০ এমএএইচ ব্যাটারি আছে এই ফোনে, যেখানে রয়েছে ১২৫ ওয়াট ফাস্ট চার্জিং এর সুবিধা।

বিজনেস আওয়ার/১৪ সেপ্টেম্বর,২০২২/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ