1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
শঙ্কামুক্ত নন আবু হেনা রনি ও পুলিশ সদস্য
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন

শঙ্কামুক্ত নন আবু হেনা রনি ও পুলিশ সদস্য

  • পোস্ট হয়েছে : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক: গাজীপুর মেট্রোপলিটনের চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বেলুন বিস্ফোরণে দগ্ধ ‘মীরাক্কেল’ কৌতুক অভিনেতা আবু হেনা রনির শ্বাসনালী পুড়ে গেছে। তার শরীরের ২৫ শতাংশ পুড়ে গেছে। একই অবস্থায় পুলিশ সদস্য জিল্লুর রহমানেরও, তার শরীরের ১৯ শতাংশ দগ্ধ হয়েছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন জানান, শনিবার (১৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় এ দুজনের শরীরে ড্রেসিং করা হয়েছে। বর্তমানে তারা হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) ভর্তি। দুজনেরই শ্বাসনালী সামান্য দগ্ধ, তবে সেটি একেবারে গুরুতর নয়। তবে তাদেরকে শঙ্কামুক্ত বলা যাবে না; গভীর পর্যবেক্ষণে রাখা হয়েছে।

ডিএমপির সহকারী কমিশনার (ডিবি ও মিডিয়া) আবু সায়েম নয়ন বলেন, শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে গাজীপুর জেলা পুলিশ লাইনস মাঠে মেট্রোপলিটনের চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন হয়। মঞ্চের পূর্ব পাশেই ওড়ানোর জন্য কিছু গ্যাস বেলুন রাখা ছিল। প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বেশ কয়েকবার চেষ্টা করার পরও সেগুলো ওড়াতে ব্যর্থ হন। কোনো ত্রুটির কারণে হয়তো বেলুনগুলো তিনি ওড়াতে পারেননি। পরে স্বরাষ্ট্রমন্ত্রীসহ অন্য অতিথিরা অনুষ্ঠানের মূল মঞ্চের দিকে চলে যান।

এরপর বেলুনগুলো নিয়ে যাওয়া হয় উদ্বোধন মঞ্চের পেছনে। কিছুক্ষণ পরই বিস্ফোরণের শব্দ শোনা যায়। উদ্বোধন মঞ্চের পেছনে সবগুলো বেলুনই বিস্ফোরিত হয়ে চারদিকে ছড়িয়ে পড়ে। এতে আহত হোন মঞ্চে অংশ নেওয়া কৌতুক অভিনেতা আবু হেনা রনি, মোশাররফ হোসেন, জিল্লুর রহমান, ইমরান হোসেন ও রুবেল হোসেন। আহত হয়ে নিচে লুটিয়ে পড়েন। সহকর্মীরা দ্রুত তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের পাঠান।

এরপর রাত ১০টার দিকে তাদের ঢাকার বার্ন ইন্সটিটিউটে নেওয়া হয় আবু হেনা রনি, মোশাররফ হোসেন ও জিল্লুর রহমানকে।

বিজনেস আওয়ার/১৭ সেপ্টেম্বর, ২০২২/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ