1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
‘ব্রহ্মাস্ত্র’র বাকী দুই পর্বের শ্যুটিং শুরু একসঙ্গে: অয়ন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন

‘ব্রহ্মাস্ত্র’র বাকী দুই পর্বের শ্যুটিং শুরু একসঙ্গে: অয়ন

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
print sharing button

বিনোদন ডেস্ক: ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার প্রথম পর্বের সাফল্যের পরেই পরবর্তী পর্বের কাজ শুরু করা নিয়ে কথা বললেন পরিচালক অয়ন মুখার্জী এবং অভিনেতা রণবীর কাপুর।

৯ সেপ্টেম্বর, শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবা’। মুক্তি পাওয়ার দু’সপ্তাহের মাথায় বক্স অফিস থেকে ২০০ কোটি টাকা উপার্জন করে সিনেপাড়ায় রমরমিয়ে ব্যবসা করে চলেছে এই ছবি।

ছবির পরবর্তী পর্বের শ্যুটিং কবে হবে তা নিয়ে এ বার মুখ খুললেন পরিচালক অয়ন মুখার্জী এবং অভিনেতা রণবীর কাপুর। ঋষি-পুত্র জানিয়েছেন, ‘ব্রহ্মাস্ত্র’ ছবির সঙ্গে জড়িত সকলেই একটি হোয়াটসঅ্যাপ গ্রুপের সঙ্গে যুক্ত। সেখানে ছবির প্রসঙ্গে যাবতীয় তথ্য, দর্শকের প্রতিক্রিয়া ভাগ করে নেওয়া হয়। তা দেখেই তাঁরা বুঝতে পারেন ‘ব্রহ্মাস্ত্র’ ছবির পরবর্তী পর্বগুলি বড় পর্দায় দেখার জন্য মুখিয়ে আছেন দর্শক। শুধু তাই নয়, ছবিতে যে অস্ত্রগুলি দেখানো হয়েছে, তার নেপথ্য গল্প জানার জন্যেও দর্শক আগ্রহী।

এই প্রসঙ্গে অয়ন জানিয়েছেন, ‘ব্রহ্মাস্ত্র’ ছবির দ্বিতীয় ও তৃতীয় পর্বের শ্যুটিং একসঙ্গে শুরু হবে। তাঁর কথায়, ‘‘অস্ত্রভার্স জগতকে ঘিরে কাজ করার প্রচুর সম্ভাবনা রয়েছে। প্রতিটি অস্ত্রের ইতিহাস ও তার ইউনিভার্সের উপর নির্ভর করে অনেক ছবি বানানো যেতে পারে।আমরা ঠিক করেছি ‘ব্রহ্মাস্ত্র’র দ্বিতীয় ও তৃতীয় পর্বের শ্যুটিং একসঙ্গে শুরু করব যেন সঠিক সময়ে প্রেক্ষাগৃহে ছবি দু’টি মুক্তি পায়।’’

প্রথম পর্বের অন্তিম দৃশ্যে ‘ব্রহ্মাস্ত্র’র দ্বিতীয় পর্বের ঝলক দেখিয়েছিলেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। ‘অস্ত্রভার্স’-এর ‘দেব’ চরিত্রের উপর ভিত্তি করে ছবির দ্বিতীয় পর্ব তৈরি করা হবে বলেও জানিয়েছেন তিনি। তার পর থেকেই পরবর্তী পর্ব নিয়ে উৎসুক দর্শক। ‘দেব’-এর চরিত্রে কাকে দেখা যাবে সেই নিয়েও জল্পনার শেষ নেই। সূত্র: আনন্দবাজার

বিজনেস আওয়ার/ ২০ সেপ্টেম্বর,২০২২/এসএস

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ