1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
অসুস্থ হয়ে হাসপাতালে অভিনেত্রী তনুশ্রী
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন

অসুস্থ হয়ে হাসপাতালে অভিনেত্রী তনুশ্রী

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
print sharing button

বিনোদন ডেস্ক: বেশ কয়েক দিন ধরেই অসুস্থ অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। বাসায় থেকে চিকিৎসা নিয়েও সুস্থ না হওয়ায় শেষমেষ ভর্তি হতে হয় হাসপাতালে।

চিকিৎসকরা জানিয়েছেন, কিডনিতে সংক্রমণ অর্থাৎ ডাক্তারি পরিভাষায় পাইলোনেফ্রাইটিস রোগে ভুগছেন তনুশ্রী। পুরোপুরি সুস্থ হতে আরও কিছুদিন সময় লাগবে।

জানা গেছে, ১৭ সেপ্টেম্বর কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তনুশ্রীকে। বর্তমানে কিছুটা সুস্থ থাকলেও এখনও পুরোপুরি উঠে বসতে পারছেন না তিনি। যদিও নিজের অসুস্থতা নিয়ে এখনও কোনো মন্তব্য করেননি এ অভিনেত্রী। এমনকি তার ফেসবুক বা ইনস্টাগ্রামেও এ বিষয়ে কোনো আপডেট দেখা যায়নি।

তনুশ্রী চক্রবর্তী টলিউডের একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। টলিউডের বহু ছবিতে তিনি নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন। টালিউডের গণ্ডি পেরিয়ে বলিউডে ডাক পড়েছে তার! অভিনেত্রীর অসুস্থতার খবর প্রকাশ্যে আসার পর উদ্বিগ্ন অনুরাগীরা। অনুরাগীরা তার দ্রুত সুস্থতা কামনা করছেন।

২০১০ সালে তনুশ্রী ‘বন্ধু এসো তুমি’ নামে ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। এরপর ‘খাদ’, ‘বুনো হাঁস’, ‘অভিশপ্ত নাইটি’, ‘কয়েকটি মেয়ের গল্প’, বেডরুম’-এর মতো অনেক ছবিতেই দেখা গেছে তাকে। বেড়েছে তার জনপ্রিয়তা। সম্প্রতি দেব এবং জিতের প্রযোজনায় যথাক্রমে ‘টনিক’ এবং ‘রাবণ’ অভিনয় করেছেন তিনি।

বিজনেস আওয়ার/২১ সেপ্টেম্বর,২০২২/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ