1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
সাফজয়ী সাবিনাকে সাতক্ষীরায় সংবর্ধনা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২১ অপরাহ্ন

সাফজয়ী সাবিনাকে সাতক্ষীরায় সংবর্ধনা

  • পোস্ট হয়েছে : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : সাফ জয়ী অধিনায়ক ফুটবলার সাবিনা খাতুনকে উষ্ণ সংবর্ধনা দিয়েছে সাতক্ষীরাবাসী। শুক্রবার সেখানে সাবিনা পৌঁছতেই বর্ণাঢ্য সংবধর্না দেওয়া তাকে। এই সংবর্ধনার আয়োজন করেছে সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থা।

সকাল সাড়ে ১১ টায় সাতক্ষীরা সার্কিট হাউজে জেলা ক্রীড়া সংস্থা ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনা শেষে সাতক্ষীরা শহরে এক ঘণ্টা দীর্ঘ এক শোভাযাত্রায় অংশ নেন সাবিনা। পুরো শহর প্রদক্ষিণ শেষে সাবিনাকে বাড়িতে পৌঁছে দেওয়া হয়।

এমন সংবর্ধনায় উচ্ছ্বাসের আবেগে যেন ভাষাই হারিয়ে ফেলেন সাবিনা।

সাবিনা বলেন, ‘সাতক্ষীরার মানুষ এভাবে আমাকে সংবর্ধনা জানাবে এটা কখনো কল্পনা করতে পারিনি। আমার জন্য এত আয়োজন দেখে আমি অভিভূত। আমি সাতক্ষীরাবাসীর কাছে কৃতজ্ঞ হয়ে রইলাম। আমাদের এই সাফল্য বাংলাদেশকে বিশ্বের কাছে আরও এক ধাপ এগিয়ে নিয়েছে বলে আমার বিশ্বাস।’

আজ সাবিনা সংবর্ধনায় সিক্ত হলেও সাতক্ষীরার আরেকজন সাফজয়ী ফুটবলার মাসুরা খাতুনকে ভালোবাসায় ভরিয়ে দেওয়া যায়নি। কারণ নিজ জেলায় এখনো পা রাখেননি মাসুরা। সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, তিনি সাতক্ষীরা আসলে তাকেও সংবর্ধনা দেওয়া হবে। সেই প্রস্তুতিও সেড়ে রাখা আছে তাদের।

তাছাড়া সাবিনা ও মাসুরাকে একত্রে জেলা প্রশাসকের পক্ষ থেকে সংবর্ধনার আয়োজন করা হবে বলে জানিয়েছেন তারা।

বিজনেস আওয়ার/২৩ সেপ্টেম্বর, ২০২২/কমা

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ