1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
পঞ্চগড়ে নৌকা ডুবির ঘটনায় নিহত বেড়ে ২৪
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন

পঞ্চগড়ে নৌকা ডুবির ঘটনায় নিহত বেড়ে ২৪

  • পোস্ট হয়েছে : রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক: পঞ্চগড়ে করতোয়া নদীতে নৌকা ডুবির ঘটনায় শিশু, নারীসহ ২৪ জনের লাশ উদ্ধার হয়েছে। এ ঘটনায় এখনো ৩০ জনের বেশি নিখোঁজ রয়েছেন। তাদের উদ্ধারে অভিযান চলছে।

রবিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে বোদা উপজেলার মাড়েয়া ইউনিয়নের আউলিয়ার ঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। শেষ খবর পাওয়া পর্যন্ত ফায়ার সার্ভিসের তিনটি ইউনিটের কর্মীরা উদ্ধার অভিযান পরিচালনা করছে।

বোদা থানার উপ-পরিদর্শক (এসআই) শওকত জানান, এ পর্যন্ত ১৬ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের মধ্যে তিনটি শিশু, ১১ জন নারী ও দুজন পুরুষ রয়েছেন। আর আরও আটজন হাসপাতালে নেওয়ার পর মারা গেছেন। তাদের মধ্যে পাঁচটি শিশু, এক নারী ও দুজন পুরুষ রয়েছেন। মৃতের সংখ্যা বাড়তে পারে বলেও শঙ্কা প্রকাশ করেছেন তিনি।

স্থানীয়রা জানান, বোদা বদেশ্বরী মন্দিরে মহালয়া পূজা দেখে নৌকায় করে ফিরছিলেন প্রায় ৫০ জনের একটি দল। এ সময় নৌকাটি ওভারলোড হওয়ায় বেলা আড়াইটার দিকে নদীতে ডুবে যায়।

পরে স্থানীয়রা তাৎক্ষণিকভাবে কয়েকজনকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কয়েকটি ইউনিট উদ্ধারকাজ শুরু করে।

জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম বলেন, নৌকাটিতে অতিরিক্ত যাত্রী ছিল। তবে ফায়ার সার্ভিসের অভিযান শেষ না হলে প্রকৃত মৃত্যুর সংখ্যা জানানো যাচ্ছে না। তাৎক্ষণিকভাবে মৃতদের সৎকারে ২০ হাজার করে এবং আহতদের প্রত্যেককে ১০ হাজার করে টাকা দেওয়া হবে বলে জানান তিনি।

বিজনেস আওয়ার/২৫ সেপ্টম্বর,২০২২/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ