1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
অর্থ সংকটে বন্ধ হচ্ছে ‘কণ্ঠশিল্পী আকবরে’র চিকিৎসা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন

অর্থ সংকটে বন্ধ হচ্ছে ‘কণ্ঠশিল্পী আকবরে’র চিকিৎসা

  • পোস্ট হয়েছে : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
print sharing button

বিনোদন ডেস্ক: কণ্ঠশিল্পী আকবর বর্তমানে গুরুতর অসুস্থ অবস্থায় রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি আছেন। পায়ের গোড়ালিতে সংক্রমণ এবং কিডনির সমস্যা নিয়ে চিকিৎসা তিনি। তবে আর্থিক সংকটের কারণে তাকে বাড়িতে নিয়ে যেতে হচ্ছে, ফেসবুক বার্তায় জানিয়েছেন কণ্ঠশিল্পী আকবরের স্ত্রী।

সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে আকবরের ফেসবুক আইডি থেকে একটি পোস্ট এ খবর জানিয়েছেন গায়কের স্ত্রী কানিজ ফাতেমা।

ফেসবুকে তিনি লিখেছেন, ‘অথৈর আব্বুর শারীরিক অবস্থা খুব একটা ভালো না। তার পরও ভালো খবর পায়ের ইনফেকশনটা আটকানো গেছে। আপাতত পা রেখেই চিকিৎসা চালানো যাবে। কিন্তু আমার পক্ষে হাসপাতালে রেখে চিকিৎসা চালানো একেবারেই অসম্ভব। গত ১৩ দিন কিভাবে চিকিৎসার খরচ চালিয়েছি সেটা শুধু আমি আর আমার মেয়ে জানি।’

কানিজ ফাতেমা আরও লিখেছেন, ‘এই ব্যয়বহুল চিকিৎসা আমি আর চালাতে পারছি না। তাই আজ নিজ জিম্মায় অথৈর বাবাকে হামপাতাল থেকে বাসায় নিয়ে যাচ্ছি। আল্লাহ আমাকে আজ কঠিন এক বিপদের মুখোমুখি করেছে। আমি নিজেও জানি না এই বিপদ থেকে আমি কিভাবে রক্ষা পাবো। আমি নিজেও জানি না আর কখনো অথৈর বাবাকে আমি সুস্থ করতে পারব কিনা? সত্যিই খুব অসহায় আমি। নিজের স্বামীকে বিনা চিকিৎসায় মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছি।’

গত সোমবার গায়ক আকবরের পায়ের গোড়ালিতে অস্ত্রোপচার করেন শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসকরা। তার গোড়ালিতে পচন ধরেছিল। ১৮ জন চিকিৎসকের একটি মেডিকেল বোর্ড আকবরের চিকিৎসা করছিলেন।

জানা যায়, গত বছর মোটরসাইকেল দুর্ঘটনায় গায়ক আকবরের পায়ের এমন দুরবস্থা। এরই মধ্যে বেশ কয়েক দফায় হাসপাতালে চিকিৎসা নিতে হয়েছে তাকে। হয়েছেন অস্ত্রোপচার। খরচ হয়েছে কয়েক লাখ টাকা।

এর আগে গত মে-তে আকবরের পায়ের অস্ত্রোপচার করা হয়। তারপর বেশ ভালো ছিলেন তিনি। মাঝের চার মাসে স্টেজ শো পর্যন্ত করেছেন। আকস্মিকভাবে তার পায়ে পানি জমতে থাকে। পায়ে পচনও ধরে, যা হাড় পর্যন্ত পৌঁছে যায়। এই অবস্থা দেখে ফের আকবরকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তবে টাকার অভাবে আটকে যাচ্ছে তার চিকিৎসা।

বিজনেস আওয়ার/ ২৬ সেপ্টেম্বর,২০২২/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ