1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
আগস্ট এলেই আমরা দুশ্চিন্তায় পড়ে যাই: কাদের
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন

আগস্ট এলেই আমরা দুশ্চিন্তায় পড়ে যাই: কাদের

  • পোস্ট হয়েছে : সোমবার, ১০ আগস্ট, ২০২০
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : দেশি-বিদেশি ষড়যন্ত্রে ১৫ আগস্ট ঘটানো হয়েছে। ১৫ আগস্ট হত্যাকাণ্ডের বিচার বন্ধে ইনডেমনিটি দিয়েছিল। ২১ আগস্ট বোমা হামলা করা হয়েছে। বিএনপি জজ মিয়া নাটক সাজিয়ে ঘটনা অন্যদিকে নিতে চেয়েছিল। তাই আগস্ট হলেই আমরা দুশ্চিন্তায় পড়ে যাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিরাপত্তা নিয়ে। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার (১০ আগস্ট) সকালে ময়মনসিংহ সড়ক জোন, বিআরটিএ ও বিআরটিসি’র কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি। ওবায়দুল কাদের তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মতবিনিময় সভায় যুক্ত হন।

ওবায়দুল কাদের বলেন, এ দেশের মাটি বীরের বীরত্বগাঁথার। আবার বিশ্বাসঘাতকতারও নিকৃষ্ট নজির আছে। এখানে দেশপ্রেমের যেমন বিরল দৃষ্টান্ত, তেমনি ষড়যন্ত্রেরও গন্ধ রয়েছে। এদেশে কিছু ঘটার আগে বোঝা যায় না। আগস্ট মাস এলেই আমরা দুশ্চিন্তায় পড়ে যাই।

তিনি বলেন, কেননা ষড়যন্ত্রকারী-বিশ্বাসঘাতকদের প্রেত্মারা এখনও সক্রিয়। এরা এদেশের রাজনীতিতে রক্তঘাত, হত্যা এবং প্রতিহিংসা ছড়িয়েছে। যারা মানবাধিকতারবিরোধী কর্মকাণ্ডে তাদের অতীতকে কলঙ্কিত করেছে তাদের মুখে মানবাধিকারের কথা কিছুতেই শোভা পায় না।

বিএনপি’র নেতাকর্মীদের গ্রেফতার ও হয়রানি করা হচ্ছে- মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন অভিযোগের বিষয়ে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, রাজনৈতিক কারণে কাকে, কোথায় গ্রেফতার করা হয়েছে তা বলুন। তথ্য-প্রমাণ দিন। শেখ হাসিনার সরকার অপরাধীকে অপরাধী হিসেবে দেখে, রাজনৈতিক কারণে কাউকে গ্রেফতার করা হচ্ছে না।

কোথাও কোথাও গণপরিবহনগুলো স্বাস্থ্যবিধি মানছে না এবং সমন্বয় করা ভাড়ার চেয়ে বেশি নিচ্ছে এমন অভিযোগ পাওয়া যাচ্ছে বলে অভিযোগ করে সড়ক পরিবহন মন্ত্রী বলেন, এ কাজে নিয়োজিত বিআরটিএ এবং আইনশৃঙ্খলা বাহিনীকে আহ্বান জানাচ্ছি, যারা সরকারি নির্দেশনা মানবে না তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করুন।

বিজনেস আওয়ার/১০ আগস্ট, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ