1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
চার আসামিকে আরও ১০ দিনের রিমান্ড চেয়েছে র‌্যাব
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন

চার আসামিকে আরও ১০ দিনের রিমান্ড চেয়েছে র‌্যাব

  • পোস্ট হয়েছে : সোমবার, ১০ আগস্ট, ২০২০
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : কক্সবাজারে পুলিশের গুলিতে নিহত অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান হত্যা মামলায় চার আসামিকে আরও জিজ্ঞাসাবাদের জন্য আদালতে আরও ১০ দিনের রিমান্ডের আবেদন করেছে র‌্যাব। আগামী ১২ আগস্ট এই আদেশের শুনানি অনুষ্ঠিত হবে।

এ প্রসঙ্গে র‌্যাবের গণমাধ্যম শাখার প্রধান লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ জানান, যে ৪ জন আসামিকে জেল গেইটে জিজ্ঞাসাবাদ করা হয়েছে, তারা গুরুত্বপূর্ণ তথ্য জানিয়েছেন। তদন্তের স্বার্থে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য আদালতে নতুন করে ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে আদালতের পুলিশ পরিদর্শক প্রদীপ কুমার দাশ জানান, র‌্যাবের আরও দশ দিনের রিমান্ডের আবেদনটি আদালতে জমা দেয়া হয়েছে। আগামী ১২ আগস্ট আবেদনটির ওপর শুনানি অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, গত ৩১ জুলাই রাতে কক্সবাজারের টেকনাফ বাহারছড়া চেকপোস্টে তল্লাশির সময় পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান।

এ ঘটনায় ৫ আগস্ট নিহত সিনহার বোন শারমিন শাহরিয়া বাদী হয়ে কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ইন্সপেক্টর লিয়াকত, ওসি প্রদীপ কুমার দাশসহ ৯ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। ৬ আগস্ট বরখাস্ত ওসি প্রদীপ ও লিয়াকতসহ ৭ আসামি আদালতে আত্মসমর্পণ করেন।

মামলার শুনানিতে র‌্যাব প্রত্যেক আসামিকে ১০ দিন করে রিমান্ডের আবেদন করে। আদালত ওসি লিয়াকত, ওসি প্রদীপ এবং এসআই নন্দ দুলাল রক্ষিতকে ৭ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। বাকি ৪ জনকে ২ দিন কারাফটকে জিজ্ঞাসাবাদের আদেশ দেন। বাকি ২ আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত।

৪ জনকে কারাফটকে ২ দিন জিজ্ঞাসাবাদ সম্পন্ন করে র‌্যাব। ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত এবং এসআই নন্দ দুলাল রক্ষিতকে র‌্যাবের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের কথা রয়েছে।

বিজনেস আওয়ার/১০ আগস্ট, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ