1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
সিনহা হত্যায় জড়িত সন্দেহে গ্রেফতার ৩
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন

সিনহা হত্যায় জড়িত সন্দেহে গ্রেফতার ৩

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক :কক্সবাজারের টেকনাফে পুলিশের গুলিতে নিহত মেজর (অব.) সিনহা মো. রাশেদ খান হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে তিন জনকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতাররা হলো- মো. আয়াছ, মো. নুরুল আমিন এবং মো. নাজিমুদ্দিন। মঙ্গলবার (১১ আগস্ট) দপুরে কক্সবাজারের বাহারছড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ প্রসঙ্গে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ বলেন, সিনহা হত্যায় পুলিশের দায়ের করা মামলায় সাক্ষী ছিলেন তারা। গ্রেফতার সবাই বাহারছড়া এলাকার বাসিন্দা। তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করা হবে।

র‍্যাব ১৫ সূত্রে জানা যায়, হত্যাকাণ্ডের পর গ্রেফতার হওয়া ওই তিন ব্যক্তি মেজর (অব.) সিনহা রাশেদ খানকে ডাকাত বলে প্রচার করেছিলো। তাদের কক্সবাজার আদালতে নেওয়া হচ্ছে।

উল্লেখ্য, ৩১ জুলাই রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর এলাকায় চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন মেজর (অব.) সিনহা রাশেদ খান। এ ঘটনায় ৫ আগস্ট নিহত সিনহার বোন শারমিন শাহরিয়া বাদী হয়ে আদালতে ইন্সপেক্টর লিয়াকত, ওসি প্রদীপ কুমার দাশসহ ৯ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

বিজনেস আওয়ার/১১ আগস্ট, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ