1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
এবার ছোট পর্দায় মৌমিতা মৌ!
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন

এবার ছোট পর্দায় মৌমিতা মৌ!

  • পোস্ট হয়েছে : বুধবার, ১২ আগস্ট, ২০২০
print sharing button

বিনোদন ডেস্ক : এবার ছোট পর্দায় অভিনয় করছেন ঢাকাই সিনেমার নায়িকা মৌমিতা মৌ। সম্প্রতি ‘ভাড়া বাড়ির বাড়াবাড়ি’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেছেন তিনি। মিজানুর রহমানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন যুগল নির্মাতা এস আই সোহেল ও সজল সিনহা।

নাটকের গল্পে দেখা যাবে, আকবর হোসেন ঢাকা শহরে একটি বাড়ির মালিক, তবে অন্য দশজন বাড়িওয়ালার মতো তিনি নন। তিনি কিছুটা রাগী, কৃপণ টাইপের লোক। তার আয়ের উৎস ওই বাড়ি ভাড়া। তবে বাড়ি ভাড়া দেওয়ার কঠিন শর্তাবলি, কঠিন নিয়মের কারণে কোনো ভাড়াটিয়াই বেশি দিন থাকতে পারে না।

তাই আপাতত পুরো বাড়িতে কোনো ভাড়াটিয়া নেই। তার পরিবারে আছে দুজন সমবয়সী কলেজপড়ুয়া মেয়ে। তাদের একজনের নাম মরিয়ম, অন্যজনের নাম মর্জিনা; দেখতে বেশ সুন্দর। বাবা এতটাই কৃপণ যে দুই বোনকে এক সেট বই দিয়ে লেখাপড়া করতে হয়, কালো রঙের বোরকা পরে কলেজে যাতায়াত করতে হয়।

ছেলেদের সঙ্গে কথা বলা নিষেধ, রীতিমতো মেয়েরাও তাদের বাবার এ রকম নির্মম আচরণে বিরক্ত। আধুনিক যুগের মেয়ে হয়েও তাদের হাতে কোনো মোবাইল নেই। যেহেতু বাবা, তাই অনেক কিছুই মানিয়ে নিচ্ছে। এভাবেই এগিয়ে যায় নাটকের গল্প।

এ প্রসঙ্গে নির্মাতা সোহেল বলেন, নাটকটি হাস্যরসে ভরপুর। করোনার এ সময়ে আমরা স্বাস্থ্যবিধি মেনে শুট করেছি। আশা করছি, নাটকটি সবার ভালো লাগবে। খুব শিগগির একটি বেসরকারি টিভি চ্যানেলে নাটকটি প্রচার হবে। নাটকটিতে মৌমিতা ছাড়াও অভিনয় করেছেন মারজুক রাসেল, এলেন শুভ্র, নাবিলা ইসলাম, সালমান রাফি প্রমুখ।

বিজনেস আওয়ার/১২ আগস্ট, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ