1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
আটালান্টাকে হারিয়ে চ্যাম্পিয়নস লিগের সেমিতে পিএসজি
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৩:৪৩ পূর্বাহ্ন

আটালান্টাকে হারিয়ে চ্যাম্পিয়নস লিগের সেমিতে পিএসজি

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০

স্পোর্টস ডেস্ক : খেলার শেষ তিন মিনিটে চমক দেখিয়ে আটালান্টাকে ২-১ গোলে হারিয়ে ইতিহাস গড়ে চ্যাম্পিয়নস লিগের সেমি ফাইনালে জায়গা করে নিয়েছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। আর এ নিয়ে দ্বিতীয়বারের মতো লিগের সেমিতে উঠল ফরাসিরা।

খেলার শেষ মিনিট পর্যন্ত এগিয়ে ছিল আটালান্টা। গড়তে চলেছিল ইতিহাস। এই মুহূর্তে তাদের স্বপ্ন ভঙ্গ করে দেন মার্কিনিয়োস। নির্ধারিত সময়ের শেষ মিনিটে গোল করে পিএসজিকে সমতায় ফেরান তিনি। আর অতিরিক্ত সময়ের গোলে দলকে এক অবিশ্বাস্য জয় এনে দেন এরিক মাক্সিম চুপো-মোটিং।

খেলার শুরুতেই গোলের সুযোগ পায় পিএসজি। তবে খেলার ২৬তম মিনিটে আটালন্টার মিডফিল্ডার মারিও পাসালিচ প্রথম সুযোগটা কাজে লাগান। এগিয়ে যায় আটালন্টা। এর দুই মিনিট পরই সুযোগ পান নেইমার। তবে ২০ গজ দূর থেকে তার জোরালো শট অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়।

১-০ তে এগিয়ে থেকে বিরতিতে যায় আটালান্টা। এদিকে বিরতির পর বেশ কয়েকটি সুযোগ নষ্ট হয় পিএসজির। বদলি নামা এমবাপের ৭৩তম মিনিটের শট গোলরক্ষকের পায়ে প্রতিহত হয়। ৮০তম মিনিটে শট নিতে দেরি করে আরেকটি সুযোগ হারান তিনি।

আটালান্টার স্বপ্ন শেষ মুহূর্তে ভেঙে দেন মার্কিনিয়োস। ৯০তম মিনিটে চুপো-মোটিংয়ের ক্রস থেকে ডি-বক্সে বল পেয়ে যান তিনি। এরপর বল জালে পাঠাতে কোনো ভুল হয়নি ব্রাজিলিয়ান ডিফেন্ডারের। আর অতিরিক্ত সময়ের তৃতীয় মিনিটে গোল করে দলকে উচ্ছ্বাসে ভাসান চুপো-মোটিং। নিশ্চিত হয়ে যায় পিএসজির সেমিফাইনাল।

বিজনেস আওয়ার/১৩ আগস্ট, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ