1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
‘ফায়ার হেয়ারকাট’ করাতে গিয়ে দগ্ধ যুবক!
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন

‘ফায়ার হেয়ারকাট’ করাতে গিয়ে দগ্ধ যুবক!

  • পোস্ট হয়েছে : বুধবার, ২ নভেম্বর, ২০২২
print sharing button

আন্তর্জাতিক ডেস্ক: ‘ফায়ার হেয়ারকাট’ চুল কাটার স্টাইল বর্তমান সময়ের বেশ জনপ্রিয় একটি স্টাইল। এরই মধ্যে তরুণদের কাছে বেশ জনপ্রিয়তা লাভ করেছে এই স্টাইল। এ প্রক্রিয়ায় চুল কাটতে আগুন ব্যবহার করা হয়। আর সেই ফায়ার হেয়ারকাট নিতে গিয়ে আগুনে পুড়ে গুরুতরভাবে আহত হয়েছেন এক যুবক (১৮)।

ঘটনাটি ঘটেছে ভারতের গুজরাটের ভালসাদ জেলার ভাপি শহরের একটি সেলুনে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, ভুক্তভোগী ভাপি ভদকমোরা এলাকার বাসিন্দা এবং তিনি সুলপাদ এলাকার একটি সেলুনে ফায়ার হেয়ারকাট নিতে গিয়েছিলেন।

ওই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে সেটা রীতিমত ভাইরাল হয়ে যায়। ভিডিওতে দেখা গেছে, চুল কাটার প্রক্রিয়ার সময় আগুন দেওয়ার পর সেটা পুরো মাথায় ছড়িয়ে যায় এবং দাউ দাউ করে আগুন জ্বলতে থাকে। এক পর্যায়ে সেটি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। ভুক্তভোগী চেয়ার থেকে উঠে পড়েন।

ভাপি টাউন থানার তদন্ত কর্মকর্তা কারাম সিংহ মাকওয়ানা ভারতীয় সংবাদমাধ্যমকে জানান, আহত ব্যক্তির ঘাড়ে এবং বুকে গুরুতর জখম হয়েছে। এ ঘটনার পর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাকে ভালসাদের সিভিল হাসপাতালে পাঠানো হয়।

প্রাথমিক তথ্য অনুযায়ী, আগুন ব্যবহার করে চুল ছাঁটার সময় তার মাথায় একধরনের রাসায়নিক প্রয়োগ করা হয়। এরপরই তার শরীরের ওপরের অংশ মারাত্মকভাবে পুড়ে যায়।

তবে ফায়ার হেয়ারকাটের জন্য কোন রাসায়নিক ব্যবহার করা হয়েছিল তা খুঁজে বের করতে তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

বিজনেস আওয়ার/০২ নভেম্বর, ২০২২/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ