1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : Nayan Babu : Nayan Babu
  4. [email protected] : Polash : Polash
  5. [email protected] : Rajowan : Rajowan
  6. [email protected] : Shahin : Shahin
বিচ্ছেদের গুঞ্জন নিয়ে মুখ খুললেন মিথিলা
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০২:৩৩ পূর্বাহ্ন

বিচ্ছেদের গুঞ্জন নিয়ে মুখ খুললেন মিথিলা

  • পোস্ট হয়েছে : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২

বিনোদন ডেস্ক: তারকা দম্পতি সৃজিত মুখার্জি ও রাফিয়াত রশিদ মিথিলার সংসার ভাঙার গুজবে সরব সোশ্যাল মিডিয়া। এমন খবরে চিন্তায় পড়েছেন তাদের ভক্তরা। তবে বিচ্ছেদের খবর উড়িয়ে দিয়েছেন মিথিলা।

থাইল্যান্ড থেকে কলকাতা ফিরেই ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যমে এ প্রসঙ্গে কথা বলেছেন অভিনেত্রী মিথিলা। বিচ্ছেদের গুঞ্জনে তিনি পরিস্কার ভাবে জানিয়ে দেন। এসবের কোনো ভিত্তি নেই। এটা শুধুমাত্র গুঞ্জন। কাজের কারণে চলতি বছরটি বাইরে বাইরে কেটেছে মিথিলা-সৃজিতের। এখনও শুটিং নিয়ে মুম্বাইয়ে ব্যস্ত সৃজিত।

বিষয়টি উল্লেখ করে মিথিলা জানান, “এই বছরটা আসলে আমার আর সৃজিতের বাইরে বাইরে কেটে গেল। আমি যখন কলকাতা আসি, সৃজিতকে ছাড়া বাড়িটা খুব ফাঁকা ফাঁকা লাগে। সুতরাং এসব কথায় কান দেওয়ার কোনো সময় আমার নেই। আমাদের সংসার খুব ভালোই চলছে।”

এর আগে তিনি বলেছিলেন, “আমার কাছে এই বিষয়টি খুব অনৈতিক। আমাদের একটি মেয়ে আছে, সে বড় হচ্ছে। ঠিক একইভাবে ডিভোর্সের জল্পনা শুরু হয়েছিল যখন কোভিডের জন্য আমি ঢাকায় আটকা পড়েছিলাম। আমি জানি তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া চলে, তবে এখন বিষয়টি বাড়াবাড়ির পর্যায়ে চলে গেছে। দিন শেষে একজন নারীর মানহানি হচ্ছে, এটা ঠিক নয়।”

বিজনেস আওয়ার/২৩ নভেম্বর, ২০২২/কমা

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
আর্কাইভ