1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
সাপ্তাহিক দর হারানোর শীর্ষে ওরিয়ন ইনফিউশন
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:২১ অপরাহ্ন

সাপ্তাহিক দর হারানোর শীর্ষে ওরিয়ন ইনফিউশন

  • পোস্ট হয়েছে : শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
print sharing button

বিজনেস আওয়ার ডেস্ক : বিদায়ী সপ্তাহে (২০ থেকে ২৪ নভেম্বর) প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেয়া প্রতিষ্ঠানগুলোর মধ্য ৮০টির বা ২১.১৬ শতাংশের শেয়ার ও ইউনিট দর কমেছে। সপ্তাহটিতে ওরিয়ন ইনফিউশনের শেয়ারের প্রতি বিনিয়োগকারীদের অনাগ্রহ ছিল সবচেয়ে বেশি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, আগের সপ্তাহের শেষ কার্যদিবস লেনদেন শেষে ওরিয়ন ইনফিউশনের শেয়ারের ক্লোজিং দর ছিল ৮৪৩.৬০ টাকায়। আর বিদায়ী সপ্তাহের শেষ কার্যদিবস লেনদেন শেষে এর শেয়ারের ক্লোজিং দর দাঁড়ায় ৬৬২.৪০ টাকায়। অর্থাৎ সপ্তাহের ব্যবধানে কোম্পানিটির শেয়ার দর ১৮১.২০ টাকা বা ২১.৪৮ শতাংশ কমেছে। এর মাধ্যমে ওরিয়ন ইনফিউশন ডিএসইর সাপ্তাহিক টপটেন লুজার তালিকার শীর্ষে উঠে আসে।

ডিএসইতে সাপ্তাহিক টপটেন লুজার তালিকায় উঠে আসা অন্য কোম্পানিগুলোর মধ্যে সিনোবাংলার ১৬.৭৯ শতাংশ, বসুন্ধরা পেপারের ১৬.২৬ শতাংশ, এডিএন টেলিকমের ১৪.৫৯ শতাংশ, মনোস্পুল পেপারের ১৩.১৫ শতাংশ, পেপার প্রসেসিংয়ের ১১.৭৫ শতাংশ, সোনালী আঁশের ১১.৪৫ শতাংশ, কেডিএস এক্সেসরিজের ১১.৩৯ শতাংশ, জেনেক্সের ১০.৪৩ শতাংশ এবং ইস্টার্ন হাউজিংয়ের শেয়ার দর ১০.২৯ শতাংশ কমেছে।

বিজনেস আওয়ার/২৫ নভেম্বর, ২০২২/পিএস

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ