1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
এবার ঢাকা মাতাতে আসছে ‘মেড ইন চিটাগং’
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন

এবার ঢাকা মাতাতে আসছে ‘মেড ইন চিটাগং’

  • পোস্ট হয়েছে : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
print sharing button

বিনোদন ডেস্ক: চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় নির্মিত কমেডি ঘরানার সিনেমা ‘মেইড ইন চিটাগং’ ব্যাপক সারা ফেলেছে। পার্থ বড়ুয়া ও অপর্ণা ঘোষ অভিনীত ‘মেড ইন চিটাগং’ চট্টগ্রাম মাতিয়ে এবার ঢাকায় আসছে।

গত ১৮ নভেম্বর চট্টগ্রামের সুগন্ধা সিনেমা হল ও সিলভার স্ক্রিন সিনেপ্লেক্সে মুক্তি পায় সিনেমাটি। এবার মুক্তি পেতে যাচ্ছে রাজধানী ঢাকা ও নারায়ণগঞ্জে।

বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমাটির প্ল্যাটফর্ম প্রডিউসার বিঞ্জ-এর জেনারেল ম্যানেজার হাসিবুল হাসান।

তিনি বলেন, সিনেমাটি চট্টগ্রামে এখনও চলছে। দুই সপ্তাহ ধরে চলা মানে অনেক বড় ব্যাপার। আমাদের ছবি এখনও হাউজফুল। চট্টগ্রামের রাঙামাটি ও খাগড়াছড়ির হলগুলো বন্ধ ছিল, এখন সেটি চালু করছে। আগামী ২ ডিসেম্বর থেকে ওই হলগুলোতেও সিনেমাটি প্রদর্শিত হবে।

তিনি আরও জানান, ২ ডিসেম্বর থেকে ঢাকার স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি) ও ব্লকবাস্টার সিনেমাসে (যমুনা ফিউচার পার্ক) মুক্তি পাবে সিনেমাটি। এছাড়াও নারায়ণগঞ্জের জয় সিনেমাসেও দেখা যাবে এটি। এরপর ২০২৩ সালের জানুয়ারি মাসের প্রথম সপ্তাহ থেকে দেশের বাহিরে যাবে।

উল্লেখ্য, ‘মেড ইন চিটাগং’ নির্মাণ করেছেন ইমরাউল রাফাত। কমেডি ঘরণার এ সিনেমায় উঠে এসেছে মেজবান, জব্বারের বলীখেলা কিংবা বেলা বিস্কুটের প্রেম নিয়ে হাস্যরসে ভরপুর চট্টগ্রামের আঞ্চলিক সংস্কৃতি। পার্থ বড়ুয়া এবং অপর্ণা ঘোষ ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন চিত্রলেখা গুহ, সাজু খাদেম, নাসির উদ্দিন খান প্রমুখ।

বিজনেস আওয়ার/৩০ নভেম্বর, ২০২২/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ