1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
ফেসবুকে স্ট্যাটাস দিয়ে দল থেকে বিএনপি নেতার পদত্যাগ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে দল থেকে বিএনপি নেতার পদত্যাগ

  • পোস্ট হয়েছে : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
print sharing button

বিজনেস আওয়ার ডেস্ক: সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে পদত্যাগের ঘোষণা দিয়েছেন টাঙ্গাইলের সখীপুর উপজেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান সাজু।

সোমবার (৫ ডিসেম্বর) বিকেলে তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে পদত্যাগের বিষয় উল্লেখ করে স্ট্যাটাসটি দেন তিনি।

ফেসবুক স্ট্যাটাসে সাজু লেখেন, আমি বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহান সাজু সভাপতি, সখিপুর উপজেলা বিএনপি। সাবেক সহ-সভাপতি টাঙ্গাইল জেলা বিএনপি। সাবেক চেয়ারম্যান ১ নম্বর কাকড়াজান ইউনিয়ন পরিষদ। আমি শারীরিক অসুস্থতা ও পারিবারিক কারণে আজ থেকে সখীপুর উপজেলা বিএনপির সভাপতি পদ থেকে পদত্যাগ করলাম।

তিনি আরও লেখেন, আগামী দুই/তিনদিনের মধ্যেই সংবাদ সম্মেলন করে নিজেকে সব পদ-পদবি থেকে সরিয়ে নেবো। বিএনপি পরিবারের সবার জন্য দোয়া ও ভালোবাসা রইলো। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।

এ বিষয়ে জানতে চাইলে শাহজাহান সাজু বলেন, মামলা-হামলার ভয় আমি কোনোদিনই করিনি। এখনো করি না। শারীরিক অসুস্থতা ও পারিবারিক কারণে আমি পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছি। আগামী দুই/তিনদিনের মধ্যে সংবাদ সম্মেলন করে আনুষ্ঠানিকভাবে বিএনপির সব পদ-পদবি থেকে নিজেকে সরিয়ে নেবো।

এদিকে, পদত্যাগের বিষয়ে টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি হাসানুজ্জামিল শাহিন বলেন, বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহান সাজুর পদত্যাগের বিষয়ে এখনি কোনো মন্তব্য করতে চাচ্ছি না। দ্রুতই সমস্যার সমাধান হবে।

বিজনেস আওয়ার/০৫ ডিসেম্বর, ২০২২/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ