1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
ব্যাংকের ভেতরে গ্রাহকের ব্যাগ কেটে লাখ টাকা চুরি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন

ব্যাংকের ভেতরে গ্রাহকের ব্যাগ কেটে লাখ টাকা চুরি

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক: মুন্সীগঞ্জ শহরের কোটগাঁও পুরাতন কাচারি এলাকার সোনালী ব্যাংকের ভেতর থেকে গ্রাহকের ব্যাগ কেটে এক লাখ টাকা চুরির অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) বেলা সোয়া ১১টার দিকে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ওই গ্রাহকের নাম মো. কালাম। তিনি ওয়ালটনের ডিলার মেগা ইলেক্ট্রনিকসের স্বত্বাধিকারী গাজী আশরাফুল আলম লিটনের ম্যানেজার।

গাজী আশরাফুল আলম লিটন জানান, সকালে তার ম্যানেজার মো. কালাম কাপড়ের তৈরি একটি ব্যাগে করে ৫ লাখ টাকা নিয়ে সোনালী ব্যাংক মুন্সীগঞ্জ শাখায় যান জমা দেওয়ার জন্য। ব্যাংকের কাউন্টারের সামনে দাঁড়িয়ে জমা রশিদ লিখছিলেন তার ম্যানেজার। এ সময় ওৎ পেতে থাকা চোরের দল ম্যানেজারের ব্যাগ কেটে ১ লাখ টাকার একটি বান্ডিল নিয়ে পালিয়ে যায়। রশিদ লেখা শেষে কাউন্টারে টাকা দিতে গেলেই তিনি টের পান ব্যাগ থেকে টাকা খোয়া গেছে। পরে সিসি ক্যামেরার ফুটেজে ঘটনাটি ধরা পড়েছে।

সোনালী ব্যাংক মুন্সীগঞ্জ শাথার প্রিন্সিপাল অফিসার শরীফুদ্দিন আহমেদ বলেন, আমরা ব্যাংকের সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করেছি। তাতে দেখা যায় ওই গ্রাহক ব্যাংকে প্রবেশ করতেই পেছনে দুই ব্যক্তি অনুসরণ করছিল। সুযোগ বুঝে কৌশলে ব্যাগ কেটে টাকা নিয়ে পালিয়ে যায়। গ্রাহকের দাবি অনুযায়ী এক লাখ টাকা চুরি গেছে।

বিজনেস আওয়ার/০৬ ডিসেম্বর, ২০২২/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ