1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
হবিগঞ্জে ঘুমন্ত অবস্থায় অগ্নিদগ্ধ হয়ে পুলিশ সদস্যের মৃত্যু
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন

হবিগঞ্জে ঘুমন্ত অবস্থায় অগ্নিদগ্ধ হয়ে পুলিশ সদস্যের মৃত্যু

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক: হবিগঞ্জে বসতঘরে আগুন লেগে ঘুমন্ত অবস্থায় পুলিশের এক কনস্টেবল নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিন পুলিশ সদস্য। মঙ্গলবার (০৬ ডিসেম্বর) ভোরে শহরের ২ নম্বর পুল এলাকায় এ ঘটনা ঘটে।

হবিগঞ্জ সদর থানার ওসি মো. গোলাম মর্তুজা জানান, নিহত পুলিশ সদস্য রুবেল মিয়া (২৫) হবিগঞ্জ ট্রাফিক অফিসে কনস্টেবল পদে কর্মরত রয়েছেন। তার বাড়ি সিলেটে।

ওসি মো. গোলাম মর্তুজা আরও জানান, রুবেলসহ পুলিশের পাঁচ সদস্য ২ নম্বর পুল এলাকায় একটি টিনশেড ঘর ভাড়া নিয়ে থাকতেন। তাদের একজন সোমবার ছুটিতে বাড়ি যান। রাতে সেখানে চার জন ঘুমিয়ে ছিলেন। ভোরে অগ্নিকাণ্ডে রুবেল মিয়া পুড়ে মারা যান। বাকি তিনজনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়।

হবিগঞ্জ ফায়ার স্টেশনের উপ-সহকারী পরিচালক জাকারিয়া হায়দার জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করেন। এ সময় একজনের অগ্নিদগ্ধ মরদেহ উদ্ধার করা হয় এবং তিনজনকে আহত অবস্থায় উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিটের কারণে এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে। পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করছে।

বিজনেস আওয়ার/০৬ ডিসেম্বর, ২০২২/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ