1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
এএসআইয়ের মাথা ফাটালেন কনস্টেবল, দুজনই বরখাস্ত
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:১৭ অপরাহ্ন

এএসআইয়ের মাথা ফাটালেন কনস্টেবল, দুজনই বরখাস্ত

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক: সিলেটে সহকারী উপ-পরিদর্শকের (এএসআই) মাথা ফাটিয়ে দিয়েছেন এক কনস্টেবল। এ ঘটনায় শৃঙ্খলা ভঙ্গের দায়ে দুই জনকেই সাময়িক বরখাস্ত করা হয়েছে।

রোববার (৪ ডিসেম্বর) সিলেট মহানগর পুলিশের উপকমিশনার (সদর ও প্রশাসন) মো. কামরুল আমীনের স্বাক্ষরে তাদের সাময়িক বরখাস্তের আদেশ দেওয়া হয়। বরখাস্ত বিষয়টি মঙ্গলবার (৬ ডিসেম্বর) জানাজানি হয়েছে।

সিলেট পুলিশ লাইনসে কর্মরত অবস্থায় মারামারির ঘটনায় বরখাস্ত হওয়া দুই পুলিশ সদস্য হলেন-সিলেট মহানগর পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. রুবেল মিয়া ও কনস্টেবল (নায়েক) প্রণজিৎ।

পুলিশ সূত্রে জানা যায়, গত শনিবার (৩ ডিসেম্বর) দুপুরে এএসআই মো. রুবেল মিয়া সিলেট পুলিশ লাইনসে দায়িত্বে থাকা পুলিশ সদস্যদের তদারকিতে ছিলেন। দায়িত্বরত অবস্থায় পুলিশের নায়েক প্রণজিৎকে তার দায়িত্বস্থলে না পেয়ে আরেক পুলিশ সদস্যকে দিয়ে ডেকে পাঠালে এ নিয়ে প্রণজিৎ-এর সঙ্গে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে হাতাহাতি শুরু হলে প্রণজিৎ সঙ্গে থাকা শটগান দিয়ে এএসআই রুবেলের মাথায় আঘাত করেন। এতে রুবেলের মাথা ফেটে যায়। আহত রুবেলকে অন্য পুলিশ সদস্যরা তাৎক্ষণিক সিলেট বিভাগীয় পুলিশ হাসপাতালে ভর্তি করেন।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) সুদীপ দাস বলেন, পুলিশ লাইনসে দুই পুলিশ সদস্যের হাতাহাতির ঘটনায় বাংলাদেশ সার্ভিস রুলসের বিধি ৭৩ এবং পিআরবি-৮৮০ প্রবিধান অনুযায়ী মো. রুবেল মিয়া ও প্রণজিৎকে চাকরি থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। এরকম ঘটনা আর যেন না ঘটে সেজন্য অন্যদেরও সতর্ক করা হয়েছে। ঘটনাটি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে।

বিজনেস আওয়ার/০৬ ডিসেম্বর, ২০২২/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ