1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
বডিবিল্ডার জাহিদ ইস্যুতে শনিবার সংবাদ সম্মেলন করবে ফেডারেশন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন

বডিবিল্ডার জাহিদ ইস্যুতে শনিবার সংবাদ সম্মেলন করবে ফেডারেশন

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক: বডি বিল্ডার জাহিদ হাসানের ইস্যুটি এখন ক্রীড়াঙ্গন ছাড়িয়ে নাগরিক সমাজেও আলোচিত বিষয়। কারো কাঠগড়ায় জাহিদ আবার কারো কাঠগড়ায় ফেডারেশন। ঘটনার পর থেকে জাহিদ নানা মাধ্যমে মন্তব্য, বিবৃতি দিলেও ফেডারেশন জাহিদকে বহিষ্কারের সিদ্ধান্ত জানানো ছাড়া কোনো আনুষ্ঠানিক বক্তব্য দেয়নি। আগামী পরশু দিন শনিবার শরীর গঠন ফেডারেশন জাহিদ হাসানের বিষয়ে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন ডেকেছে।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকেলে শরীর গঠন ফেডারেশন সংবাদ সম্মেলনের জন্য প্রেরিত আমন্ত্রণপত্রে জাহিদের বক্তব্যকে মিথ্যাচার হিসেবে উল্লেখ করা হয়েছে। জাহিদের ইভেন্টে দ্বিতীয় হওয়া, তাকে আজীবন নিষিদ্ধ করার সিদ্ধান্ত এবং এর প্রেক্ষিতে জাহিদের বক্তব্য সামগ্রিক সব কিছু নিয়ে আগামী শনিবার সংবাদ সম্মেলন করবে বাংলাদেশ শরীর গঠন ফেডারেশন। শনিবার দুপুরে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনে এই সম্মেলন অনুষ্ঠিত হবে।

বডি বিল্ডার জাহিদ হাসান পুরস্কারের মঞ্চ থেকে নেমে লাথি দেওয়ার দৃশ্যটি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে ব্যাপকভাবে। বিচারকদের পক্ষপাতমূলক সিদ্ধান্তে তিনি এমন আচরণ করেছেন। এ নিয়ে নাগরিক সমাজেও ইতিবাচক-নেতিবাচক কথা হচ্ছে। অখেলোয়াড়সুলভ আচরণের জন্য জাহিদকে ফেডারেশন আজীবন নিষিদ্ধও করেছে।

শরীর গঠন একটি আকর্ষণীয় ডিসিপ্লিন হলেও এই খেলা নিয়ে আলোচনা ছিল না এতদিন। গত সপ্তাহে অনুষ্ঠিত জাতীয় চ্যাম্পিয়নশীপ শেষে বডিবিল্ডার জাহিদ হাসান শুভর লাথি দেওয়ার ঘটনার পরেই শরীর গঠন সারা দেশ জুড়ে আলোচনায়।

বিজনেস আওয়ার/২৯ ডিসেম্বর, ২০২২/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ