1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
মঞ্চে নেচে-গেয়ে দর্শক মাতালেন অপু বিশ্বাস!
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন

মঞ্চে নেচে-গেয়ে দর্শক মাতালেন অপু বিশ্বাস!

  • পোস্ট হয়েছে : রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক: লালমনিরহাটের জেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান। চেয়ারম্যান হওয়ায় তাকে সংবর্ধনা দিতে আয়োজন করা হয় অনুষ্ঠানের। সেই অনুষ্ঠানে নাচেগানে দর্শকদের মাতালেন অভিনেত্রী অপু বিশ্বাস।

শনিবার (১৪ জানুয়ারি) রাত সাড়ে ১০টায় লালমনিরহাট শহরের মিশন মোড়ে খোলা মঞ্চে পারফর্ম করেন অপু বিশ্বাস। পরে একই মঞ্চে গান পরিবেশন করেন ডলি সায়ন্তনী।

জেলা আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, মতিয়ার রহমান বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। তাকে সংবর্ধনা দেওয়ার আয়োজন করা হয়। সেখানে আমন্ত্রণ জানানো হয় অপু বিশ্বাস ও ডলি সায়ন্তনীকে। এ সময় অপু মঞ্চে উঠলেই চিৎকার আর করতালি দিয়ে তাকে স্বাগত জানান দর্শকরা।

মঞ্চে ওঠে অপু বিশ্বাস দর্শকদের বলেন, আমাকে পেয়ে আপনাদের কেমন লাগছে? যখন যে এলাকায় যাই, তখন দর্শকরা আমাকে আপন করে নেয়, এতেই আমি বুঝতে পারি যে দর্শকের জন্য আমি কেমন কাজ করেছি। তাদের জন্য ভালো কিছু ছবি উপহার দিতে পেরেছি। এটি আমার বড় প্রাপ্তি। আমার বেশি কিছু চাওয়ার নেই, শুধুমাত্র সবার আশীর্বাদ নিয়ে বেঁচে থাকতে চাই।

লালমনিরহাট সদর পৌর মেয়র রেজাউল করিম স্বপন বলেন, লালমনিরহাট কালেক্টরেট মাঠে বাণিজ্যমেলা চলার কারণে স্টেশন রোডে ওপেন কনসার্ট হয়। এতে চলাচলে কিছুটা ভোগান্তি হয়েছে তাই আমরা আন্তরিকভাবে দুঃখিত।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, আওয়ামী লীগ নেতা সুমন খান, রংপুর গ্রুপের অন্যতম পরিচালক রবিন খান ও ছাত্রলীগ-যুবলীগসহ আওয়ামী লীগের অন্য নেতারা।

বিজনেস আওয়ার/১৫ জানুয়ারি, ২০২৩/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ