1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
দ্রব্যমূল্য নিয়ে একটি গোষ্ঠী মিথ্যাচার করছে: কামরুল ইসলাম
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন

দ্রব্যমূল্য নিয়ে একটি গোষ্ঠী মিথ্যাচার করছে: কামরুল ইসলাম

  • পোস্ট হয়েছে : শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক: দ্রব্যমূল্য নিয়ে একটি গোষ্ঠী মিথ্যাচার করছে। বিশ্বের উন্নত দেশগুলোতেও বিদ্যুতের দাম বেশি। কৃষক ও কৃষিকে বাঁচাতে হবে। কৃষক বাঁচলে দেশ বাঁচবে। দেশে যাতে খাদ্যসংকট না হয় সেজন্য বর্তমান সরকার কাজ করে যাচ্ছে।

শনিবার (২১ জানুয়ারি) রাজধানীর কামরাঙ্গীরচরে গণসংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। অ্যাডভোকেট কামরুল ইসলামকে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় এ গণসংবর্ধনার আয়োজন করে কামরাঙ্গীরচর থানা কৃষক লীগ।

সরকার পরিকল্পিতভাবে বৈশ্বিক সংকট মোকাবিলা করছে। মানুষ কিছুটা কষ্টে আছে সেটা বিশ্বাস করি। তবে এ সংকট কেটে যাবে বলে জানিয়েছেন অনুষ্ঠানে কামরুল ইসলাম।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এই সদস্য আরও বলেন, এক-এগারোর কুশীলবরা আবারও সক্রিয় হয়ে উঠেছে। তারা অনির্বাচিত সরকার ক্ষমতায় আনতে চায়। তারা দেশকে ধ্বংস করতে চায়। দেশকে পিছিয়ে দিতে চায়। কিন্তু সরকার স্মার্ট বাংলাদেশ গড়তে চায়।

বিএনপির সমালোচনা করে সাবেক খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেন, বিএনপি সন্ত্রাসী দল। জঙ্গিগোষ্ঠীকে মদদ দিয়ে মাঠে নামানোর চেষ্টা করছে তারা। কিন্তু গ্যাস বা বিদ্যুৎ যা কিছু নিয়েই বিএনপি আন্দোলন করুক না কেন তারা সফল হবে না। দেশের জনগণ আজ বিএনপির বিরুদ্ধে ঐক্যবদ্ধ। তাদের সব আস্ফালন আওয়ামী লীগ ব্যর্থ করে দেবে।

নির্বাচনের মাধ্যমে ক্ষমতার পরিবর্তন হবে জানিয়ে আওয়ামী লীগের এই নেতা বলেন, তত্ত্বাবধায়ক সরকার আর কখনও বাংলার মাটিতে আসবে না। শেষ পর্যন্ত নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতে বিএনপি নির্বাচনে অংশ নেবে। সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন হবে।

বিজনেস আওয়ার/২১ জানুয়ারি, ২০২৩/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ