1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
৯৩তম জন্মদিনে বিয়ে করলেন চন্দ্রবিজয়ী অলড্রিন
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন

৯৩তম জন্মদিনে বিয়ে করলেন চন্দ্রবিজয়ী অলড্রিন

  • পোস্ট হয়েছে : রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩
print sharing button

আন্তর্জাতিক ডেস্ক: ৯৩ বছর বয়সে দীর্ঘদিনের বান্ধবীকে বিয়ে করলেন চাঁদে পা রাখা দ্বিতীয় ব্যক্তি বাজ অলড্রিন। এটি বাজ অল্ড্রিনের চতুর্থ বিয়ে। শনিবার (২১ জানুয়ারি) টুইটারে স্ত্রীর সঙ্গে নিজের ছবি শেয়ার করেছেন তিনি। খবর আল আরাবিয়া’র।

অলড্রিন জানিয়েছেন, লস অ্যাঞ্জেলেসে একটি ছোট অনুষ্ঠানে ৬৩ বছর বয়সী ড. অ্যানকা ফাউরের সঙ্গে তিনি বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে অলড্রিন বিয়ের ছবিও শেয়ার করেছেন।

তিনি লিখেছেন, ‘আমার ৯৩ তম জন্মদিন এবং যে দিনে আমি অ্যাভিয়েশনের জীবন্ত কিংবদন্তি হিসেবে সম্মানিত হলাম, সেদিনই দীর্ঘদিনের প্রেমিকা ড. অ্যানকা ফাউরের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়ে আমি খুব খুশি। লস অ্যাঞ্জেলসে ছোট অনুষ্ঠানে আমরা বিয়ে করি। পালিয়ে যাওয়া কিশোর-কিশোরীদের মতো আমরা দুজনও রোমাঞ্চিত।’

অলড্রিনের অবশ্য এটাই প্রথম বিয়ে নয়। এর আগে আরও তিন বার বিয়ে করেছেন তিনি। কিন্তু কোনও বিয়েই স্থায়ী হয়নি। এগুলোর শেষ পরিণতি হয়েছে বিচ্ছেদ।

১৯৬৯ সালের ২০ জুলাই মানবসভ্যতার ইতিহাসে প্রথমবার চাঁদের মাটিতে মানুষের পা পড়ে। প্রথমে নীল আর্মস্ট্রং এবং তার পরে এডুইন বাজ অলড্রিন নামেন চাঁদের মাটিতে।

বিজনেস আওয়ার/২২ জানুয়ারি, ২০২৩/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ