1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
তত্ত্বাবধায়ক সরকারের দাবি একেবারেই অযৌক্তিক: শিক্ষামন্ত্রী
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন

তত্ত্বাবধায়ক সরকারের দাবি একেবারেই অযৌক্তিক: শিক্ষামন্ত্রী

  • পোস্ট হয়েছে : শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক: তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থাকে বিতর্কিত করে নষ্ট করে পঁচিয়ে ফেলেছে বিএনপি। বিচারপতিদের বয়স সীমা বাড়িয়ে যখন তারা নিজেদের ইচ্ছেমতো তত্ত্বাবধায়ক সরকার তৈরি করেছে তখনই এ সরকার ব্যবস্থা ধ্বংস হয়ে গেছে বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা দেশের সর্বোচ্চ আদালত ও জনগণের কাছে প্রত্যাক্ষিত হয়েছে। এখন আবার সেই তত্ত্বাবধায়ক সরকারের দাবি তোলা একেবারেই অযৌক্তিক।

শনিবার (২৮ জানুয়ারি) দুপুরে চাঁদপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে প্রতিবন্ধী ও দুস্থদের মধ্যে কম্বল বিতরণ শেষে একথা বলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

মন্ত্রী বলেন, যখন বিএনপি ক্ষমতায় ছিল তখন তাদের দুঃশাসন ও ব্যাপক দুর্নীতির কারণে মানুষের কাছে প্রত্যাক্ষিত হয়েছে। ২০০৮ সালের নির্বাচনে তারা মাত্র ২৯টি আসন পেয়েছে। পরে আরও একটি আসন পায়। তারপর আবার ২০১৩-১৪ সালে তারা মানুষকে পুড়িয়ে মেরেছে। তাদের অতীত সব রেকর্ডই খারাপ। এমনকি এই নিকট অতীতের রেকর্ডও অত্যন্ত খারাপ। সেজন্য মানুষের কাছে তাদের কোনো স্থান নেই। সে কারণে এখন তারা মরিয়া হয়ে যেকোনো ধরনের ইস্যু তৈরি করার চেষ্টা করছে। তাই যেটা মৃত সেটাকেও তারা এখন ইস্যু করার চেষ্টা করছে।

মন্ত্রী আরও বলেন, রাজনৈতিকভাবে যেকোনো দলেরই টিকে থাকার জন্য নির্বাচনী ব্যবস্থা অনুযায়ী অংশ নিতে হয় এবং নির্বাচন করতে হয়। আমি আশা করবো দেশের সব রাজনৈতিক দলই এবারের নির্বাচনে অংশ নিবেন।

শীতবস্ত্র বিতরণের সময় উপস্থিত ছিলেন, চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ, ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসিন আরাফাতসহ আওয়ামী লীগ, যুবলীগ ও অঙ্গ সংগঠনের নেতারা।

বিজনেস আওয়ার/২৮ জানুয়ারি, ২০২৩/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ