1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
অভিনয়-রাজনীতি দুটোই চালিয়ে যাব: মাহী
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন

অভিনয়-রাজনীতি দুটোই চালিয়ে যাব: মাহী

  • পোস্ট হয়েছে : রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩
print sharing button
mahi

বিনোদন ডেস্ক :ক্ষমতাসীন দল আওয়ামী লীগ থেকে নির্বাচনে অংশ নিতে মনোনয়ন চেয়েও পাননি চিত্রনায়িকা মাহিয়া মাহী। তবে জানিয়েছেন যাকে মনোনয়ন দেওয়া হয়েছে তার পক্ষে কাজ করবেন।

জাতীয় সংসদে বিএনপির সংসদ সদস্যদের পদত্যাগের কারণে চাঁপাইনবাবগঞ্জ-২ শূন্য হওয়া আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মুহা. জিয়াউর রহমানের জন্য প্রচারণা চালাচ্ছেন এ নায়িকা। নির্বাচন অনুষ্ঠিত হবে ১ ফেব্রুয়ারি।

রাজনীতির কারণে অভিনয় থেকে বিরতিতে থাকলেও নতুন বছরের শুরুতেই ‘অফিসার ইনচার্জ’ নামে একটি সিনেমার শুটিং করেছেন মাহী। এ সিনেমাটি ঈদুল ফিতর উপলক্ষ্যে মুক্তি দেওয়ার কথা রয়েছে। এ ছাড়া নতুন কোনো সিনেমার কাজ হাতে নেই বলে জানিয়েছেন তিনি।

তবে রাজনৈতিক কর্মকাণ্ড নিয়ে আলোচনায় আছেন। সংসদীয় উপনির্বাচনে মনোনয়ন কিনলেও সমর্থন পাননি। তবু মন খারাপ করেননি। নির্বাচনি প্রচারণায় ব্যস্ত আছেন তিনি। মাঠে-ময়দানে এবং জনসভায় ভোট চাইছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর জন্য। গত সপ্তাহে চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার একটি গ্রামে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় হাজির হন তিনি। সেখানে মঞ্চে বক্তব্য দেন।

এদিকে রাজনৈতিক ক্যারিয়ারে মাহীর আপাতত প্রাপ্তি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক পদ। অন্যদিকে চলতি বছরের শেষের দিকে নতুন সিনেমার শুটিং নিয়ে ফেরার কথা রয়েছে তার। অভিনয় ও রাজনীতি দুটিই একসঙ্গে চালিয়ে যাবেন বলেও জানিয়েছেন তিনি।

বিজনেস আওয়ার/২৯ জানুয়ারি, ২০২৩/এস এম

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ