1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
খেলতে বের হয়ে শিক্ষার্থী নিখোঁজ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন

খেলতে বের হয়ে শিক্ষার্থী নিখোঁজ

  • পোস্ট হয়েছে : সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক: আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের (বনশ্রী শাখা) অষ্টম শ্রেণির শিক্ষার্থী ইফতেখার সিদ্দিকী নিখোঁজ হয়েছে। সম্ভাব্য স্থানে খোঁজ করে সন্ধান না পাওয়ায় ভুক্তভোগী পরিবার রামপুরা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছে।

জিডি সূত্রে জানা যায়, শনিবার বিকেল আনুমানিক ৪টা ৪০ মিনিটের দিকে ইফতেখার রামপুরা ডি ব্লকের নিজ বাসা থেকে ফুটবল খেলার কথা বলে বের হয়। প্রতিদিন একই সময়ে বাসার নিচে খেলতে যায় ইফতেখার, আবার সন্ধ্যার দিকে ফিরে আসে। তবে শনিবার বিকেলে বের হয়ে আর বাসায় ফেরেনি সে। ইফতেখার নিখোঁজ হওয়ার পর থেকে তার পরিবার সম্ভাব্য সব স্থানে তাকে খোঁজাখুঁজি করেছে। কিন্তু তারা ব্যর্থ হয় সর্বশেষ পুলিশের দ্বারস্থ হয়েছে তাকে খুঁজে পাওয়ার জন্য।

এ বিষয়ে রামপুরা থানার উপ-পরিদর্শক (এসআই) জহুরুল ইসলাম জানান, ইফতেখারকে খুঁজে পাওয়ার জন্য যথাসাধ্য চেষ্টা করছেন। পরিবারের দেওয়া তথ্য অনুযায়ী ইফতেখারের সন্ধানে তাদের কার্যক্রম চলছে।

পরিবার সূত্রে তিনি জানান, সামনে পরীক্ষা থাকায় ইফতেখারের বড় ভাই তাকে ঘটনার দিন খেলতে যেতে নিষেধ করেছিল। কিন্তু সে ফাঁকি দিয়ে বাসা থেকে বের হয়ে যায়। আর বাবা-মা তাকে বকা দেবে এই ভয়ে হয়তো সে লুকিয়ে থাকতে পারে। তবে সব বিষয়কে সামনে রেখে আমাদের তদন্ত এগোচ্ছে।

বিজনেস আওয়ার/৩০ জানুয়ারি, ২০২৩/এস এম

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ