1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
নারায়ণগঞ্জে পদ্মা অয়েল ডিপোতে আগুন, দগ্ধ ৭
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে পদ্মা অয়েল ডিপোতে আগুন, দগ্ধ ৭

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক: নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জে পদ্মা অয়েল লিমিটেডের ডিপোতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে সাতজন দগ্ধ হয়েছেন। তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকাল ১০টার সময় এই দুর্ঘটনা ঘটে। দগ্ধরা হলেন- শাজাহান কবির (৫০), শফি (৬০), সিরাজ (৫২), মহিউদ্দিন (৬০), মোজাম্মেল হক (৫৫), গোলাপ হোসেন (৩৫) ও নাজমুল হক (৩০)।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন বলেন, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকার পদ্মা অয়েল ডিপোতে অগ্নিকাণ্ডে দগ্ধ সাতজন আমাদের এখানে এসেছে। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে। তাদের শরীরের কত শতাংশ দগ্ধ হয়েছে সেটি এখনো নির্ধারণ করা হয়নি। চিকিৎসকরা তাদের দেখছেন, বিস্তারিত পরে জানানো হবে।

দগ্ধদের নিয়ে আসা সহকর্মীরা বলেন, আজ সকালে ঘটনাস্থলে তেলের লরিতে তেল লোড করার সময় হঠাৎ আগুন লেগে যায়। আগুন নেভাতে গিয়ে ৭ জন শ্রমিক দগ্ধ হয়। তাদের উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়েছে। আমরা ধারণা করছি শর্ট সার্কিট থেকে আগুন লাগতে পারে।

বিজনেস আওয়ার/৩১ জানুয়ারি, ২০২৩/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ