1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
মৃত্যুর খবর রটাতে নিজের মতো দেখতে তরুণীকে খুন
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:০৬ অপরাহ্ন

মৃত্যুর খবর রটাতে নিজের মতো দেখতে তরুণীকে খুন

  • পোস্ট হয়েছে : বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩
print sharing button

আন্তর্জাতিক ডেস্ক: নিজের মৃত্যুর খবর রটাতে নিজের মতো দেখতে আরেকজনকে খুন করে পলাতক হয়েছিলেন জার্মান এক তরুণী। খবর ইয়াহু নিউজ’র।

প্রতিবেদনে বলা হয়, পারিবারিক দ্বন্দ্ব এড়াতে নিজেকে আড়াল করতে চেয়েছিলেন শারাবান নামের এক জার্মান-ইরাকি তরুণী। তার আগে নিজের মৃত্যুর ভুয়া খবর ছড়াতে অবিকল তার চেহারার এক তরুণী ব্লগারকে হত্যা করেছেন তিনি।

খুনের অভিযোগে গত অগস্টে ওই তরুণী এবং তার বন্ধুকে গ্রেপ্তার করেছিল পুলিশ। এত দিন পর ওই খুনের পেছনে ‘আসল উদ্দেশ্য’ প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে।

পুলিশের দাবি, গত অগস্টে দক্ষিণ জার্মানির বাভারিয়ায় ইঙ্গলস্টাড শহরে পার্ক করা একটি মার্সিডিজের মধ্যে এক তরুণীর দেহ পাওয়া গিয়েছিল। তার শরীরের বিভিন্ন অংশে ছুরির অজস্র আঘাত ছিল। প্রথমে তাকে শারাবান হিসেবে চিহ্নিত করেছিলেন তদন্তকারীরা। কারণ, তার চেহারার সঙ্গে মিউনিখের ২৩ বছরের জার্মান-ইরাকি তরুণীর হুবহু মিল রয়েছে। দেহটি যে শারাবানের, শনাক্তকরণের সময় তেমন দাবি করেছিল তার পরিবারও। পরে তদন্তে জানা যায় আসল রহস্য।

তদন্তে নেমে আরও চাঞ্চল্যকর তথ্য পায় বলে দাবি জার্মান পুলিশের। তাদের ধারণা, পারিবারিক ঝামেলায় গা-ঢাকা দিতে চেয়েছিলেন ওই তরুণী। সেজন্য নিজের মৃত্যুর খবর ছড়াতে চেয়েছিলেন।

আগে থেকেই খুনের জন্য শিকার খুঁজছিলেন শারাবান। সামাজিক মাধ্যমে অবিকল তার চেহারার তরুণীদের ভুয়া প্রতিশ্রুতি দিয়ে প্রলোভনও দেখাতেন। ওই ব্লগারের সঙ্গে ইনস্টাগ্রামের মাধ্যমে যোগাযোগ হয়েছিল তার। ১৬ অগস্ট তার সঙ্গে দেখা করার কথাও পাকা করে নেন। এর পর পুরুষ বন্ধুকে নিয়ে হেইলব্রনে ওই ব্লগারের বাড়ি থেকে তাকে গাড়িতে তুলে নেন শারাবান। এর পর ইঙ্গলস্টাড দিয়ে ফেরার সময় একটি জঙ্গলে ৫০ বারেরও বেশি ছুরিকাঘাত করা হয় ওই তরুণীকে। পরে ভুক্তভোগীকে গাড়িতে রেখে পালিয়ে যান তারা।

বিজনেস আওয়ার/১ ফেব্রুয়ারি, ২০২৩/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ