1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
বছর শেষেই ছাদনাতলায় দেখা যেতে পারে বিজয় ও রাশমিকে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন

বছর শেষেই ছাদনাতলায় দেখা যেতে পারে বিজয় ও রাশমিকে

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০২৩
print sharing button

বিনোদন ডেস্ক: দক্ষিণী তারকা রাশমিকা মান্দানা আর বিজয় দেবরাকোন্ডা যে প্রেম করছেন, তা বহুদিন আগে থেকেই গুঞ্জন চলছে। তবে এবার সেই গুঞ্জনের আগুনে রীতিমতো বাতাস দিলেন রাশ্মিকা মান্দানা নিজেই। প্রকাশ্যেই যেন জানিয়ে দিলেন, বিজয়কেই মন দিয়েছেন তিনি।

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার হাত ধরে একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা গেছে, দুবাইয়ের রাস্তায় একসঙ্গে ঘুরে বেড়াচ্ছেন রাশমিকা ও বিজয়। শুধু দুজনেই নয়, রাশমিকা নাকি দেখা করেছেন বিজয়ের পরিবারের সঙ্গেও। একসঙ্গে লাঞ্চ ও ডিনার করতেও দেখা গেছে তাদের। শোনা যাচ্ছে, বিয়ের পাকা কথা বলতেই নাকি রাশমিকা উড়ে গেছেন দুবাইয়ে। তবে এই নিয়ে আপাতত মুখ খুলতে নারাজ রাশমিকা ও বিজয় দুজনে।

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, দুবাইয়ে ছুটি কাটাতে আগেই পৌঁছে গিয়েছিলেন, তার একদিন পরেই দুবাইয়ে উড়ে যান তিনি।

দক্ষিণী ছবির অভিনেত্রী রাশমিকা মন্দানা এখন ‘ন্যাশনাল ক্রাশ’। ইতোমধ্য়েই ‘পুষ্পা’ ছবিতে তার ‘স্বামী স্বামী’ নাচ দেখে পুরুষদের হৃদয়ে ঝড় উঠেছে। সেই রাশমিকা এবার পেয়ে গেলেন তার প্রাণের স্বামীকে! গুঞ্জন বলছে, দক্ষিণী অভিনেতা বিজয় দেবারাকোন্ডার সঙ্গেই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রাশমিকা। বছর শেষেই ছাদনাতলায় দেখা যেতে পারে দক্ষিণের এই সুন্দরী অভিনেত্রীকে।

রাশমিকা মন্দানা যদি ‘জাতীয় ক্রাশ’ হন, তাহলে দক্ষিণী নায়ক বিজয়ের ফ্যান ফলোয়িংও কিছু কম নয়। বক্স অফিসে ঝড় তোলা ‘পুষ্পা’ ছবির নায়ক আল্লু অর্জুনের সঙ্গে টক্করও রয়েছে বিজয়ের। অনুরাগীরা মনে করেন, বিজয়ের হাতেই রয়েছে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির ভবিষ্যৎ। ‘ডিয়ার কমরেড’, ‘গীত গোবিন্দম’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন রশ্মিকা ও বিজয়।

বেশ কয়েকদিন ধরেই রাশমিকা ও বিজয়ের প্রেমের গল্প নিয়ে গুঞ্জন চলছে। দক্ষিণী ছবির সঙ্গে সঙ্গে বিজয়ের পাখির চোখ এখন বলিউড। অন্যদিকে রাশমিকাকে নিয়েও কাজ করতে চাইছেন বলিউডের বেশ কয়েকজন পরিচালক। আর সেই কারণেই নাকি মুম্বইয়ে একটা ফ্ল্যাট কিনেছেন। নিন্দুকদের কথায়, এই ফ্ল্যাটেই নাকি একসঙ্গে থাকার প্ল্যান রাশমিকা ও বিজয়ের। তবে বিয়ে, প্রেম নিয়ে সেভাবে এখনও মুখ খুলতে দেখা যায়নি রাশমিকাকে।

সম্প্রতি বিয়ের প্রশ্নে রাশমিকা জানিয়েছেন, আমার এখনও বিয়ের বয়স হয়নি। আপাতত ক্যারিয়ারে মন দিতে চাই। তবে বিজয়ের সঙ্গে প্রেমের বিষয়ে রাশমিকা কিন্তু মুচকি হেসেছেন।

বিজনেস আওয়ার/২ ফেব্রুয়ারি, ২০২৩/এস এম

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ