1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
নতুন পরিচয়ে চিত্রনায়ক রিয়াজ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন

নতুন পরিচয়ে চিত্রনায়ক রিয়াজ

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০২৩
print sharing button

বিনোদন ডেস্ক:বাংলাদেশেও বইছে ওটিটির জোয়ার। একের পর এক বাজারে আসছে নিত্যনতুন স্ট্রিমিং প্ল্যাটফর্ম। এর ধারাবাহিকতায় এবার বাজারে এলো চ্যানেল আইয়ের নতুন ওটিটি প্ল্যাটফর্ম ‘আইস্ক্রিন’।

নতুন এই প্ল্যাটফর্মটির প্রকল্প পরিচালক হিসেবে আছেন চিত্রনায়ক রিয়াজ। বুধবার দুপুরে চ্যানেল আই ভবনে ‘আইস্ক্রিন’র সাবস্ক্রিপশন পরিকল্পনা তুলে ধরেন তিনি।

রিয়াজ জানান, বিশ্বমানের ডিজিটাল বিনোদনের প্রতিশ্রুতি নিয়ে আসছে আইস্ক্রিন। সিনেমা, ওয়েব সিরিজ ছাড়াও সব ধরনের কনটেন্ট খুব সহজেই চ্যানেল আইয়ের এই ওটিটি প্লাটফর্মে দেখতে পারবেন দর্শক। প্রিমিয়াম কন্টেন্ট দেখতে দর্শকের সুবিধার কথা চিন্তা করে সাবস্ক্রিপশনে তিনটি প্ল্যান রয়েছে।

আইস্ক্রিনে তিনটি প্ল্যান- এক মাস, ছয় মাস ও এক বছরের। ত্রিশ দিনের সাবস্ক্রিপশন ফি রাখা হয়েছে মাত্র ২৫ টাকা। ৬ মাস ও ১ বছরের জন্য সাবস্ক্রিপশন ফি যথাক্রমে ১২৫ ও ২২৫ টাকা।

আইস্ক্রিনের অপারেশন ম্যানেজার আসাদ ইসলাম বলেন, আমরা আপাতত ঘরোয়া আয়োজনে সাবস্ক্রিপশন পরিকল্পনার পরীক্ষামূলক চালু করলাম। শিগগির জমকালো আয়োজনে ‘আইস্ক্রিন’ এর উদ্বোধন ঘোষণা হবে। কনটেন্ট নিয়েও থাকছে চমকপ্রদ ঘোষণা।

‘আইস্ক্রিন’ এর সাবস্ক্রিপশনে শুভ সূচনা লগ্নে চ্যানেল আই ভবনে এদিন আরও উপস্থিত ছিলেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী, চ্যানেল আইয়ের সেলস ও মার্কেটিং বিভাগের ইসহারুল হক।

বিজনেস আওয়ার/২ ফেব্রুয়ারি, ২০২৩/এস এম

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ