1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
ইবি‘র ৪৮১ ফাঁকা আসনের গণবিজ্ঞপ্তি প্রকাশ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন

ইবি‘র ৪৮১ ফাঁকা আসনের গণবিজ্ঞপ্তি প্রকাশ

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৩
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ২০২১-২২ শিক্ষাবর্ষ সম্মান প্রথম বর্ষের চূড়ান্ত ভর্তি শেষে এখনো ৪৮১টি আসন খালি রয়েছে। এরই মধ্যে ১০টি মেধা তালিকা প্রকাশ করা হয়েছে। বাকি শূন্য আসন পূরণের লক্ষ্যে গণবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

সোমবার (৬ ফেব্রুয়ারি) রাতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তি থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী ‘এ’ ইউনিটে ১৫৫৭-৯১৭৫, ‘বি’ ইউনিটে ২৬৩-৩৫০০ ও ‘সি’ ইউনিটে ৫৮৬-২০০০ সিরিয়াল পর্যন্ত যারা বিভাগপ্রাপ্ত হয়নি, তাদের স্ব স্ব ইউনিট সমন্বয়কারীর অফিসে উপস্থিত হয়ে ভর্তির আগ্রহ প্রকাশ করতে বলা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ৮ ফেব্রুয়ারি দুপুর ২টা থেকে বিকেল ৪টা ও ৯ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ২টার মধ্যে সশরীরে উপস্থিত হয়ে ভর্তির আগ্রহ প্রকাশ করতে হবে। উপস্থিত শিক্ষার্থীদের মধ্যে বিষয় বরাদ্দ দিয়ে ১০ ফেব্রুয়ারি ১১তম মেধা তালিকা প্রকাশ করা হবে। এ মেধা তালিকায় বিষয় বরাদ্দ পাওয়া ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ১২ ফেব্রুয়ারি অফিস চলাকালীন সময়ে সশরীরে উপস্থিত হয়ে অত্র বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য প্রয়োজনীয় কার্যাদি (ফরম পূরণ, ফি প্রদান ও কাগজপত্র জমা) সম্পন্ন করতে হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ১৫ ও ১৬ জানুয়ারি ভর্তির জন্য আগ্রহ প্রকাশকারী শিক্ষার্থীদের মধ্যে যদি কেউ বিষয় বরাদ্দ না পেয়ে থাকেন তাদেরও উপরোক্ত সময়ে সশরীরে উপস্থিত হয়ে ভর্তির জন্য আগ্রহ প্রকাশ করতে হবে। ভর্তির জন্য নির্বাচিত শিক্ষার্থীদের বিজ্ঞপ্তিতে উল্লেখিত নির্দেশিকা মেনে ভর্তি সম্পন্ন করতে হবে।

আইসিটি সেল সূত্রে জানা যায়, চূড়ান্ত ভর্তি শেষে এখনো ৪৮১ আসন খালি আছে। এর মধ্যে ‘এ’ ইউনিটে ৩৫৪টি, ‘বি’ ইউনিটে ৮১টি ও ‘সি’ ইউনিটে ৪৬টি আসন খালি রয়েছে।

বিজনেস আওয়ার/৭ ফেব্রুয়ারি, ২০২৩/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ