1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
ইউএনওর ওপর হামলা, কঠোর ব্যবস্থার ঘোষণা প্রতিমন্ত্রীর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন

ইউএনওর ওপর হামলা, কঠোর ব্যবস্থার ঘোষণা প্রতিমন্ত্রীর

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক: ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমকে কুপিয়ে জখম করার ঘটনায় কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সচিবালয়ে ইউএনও ওয়াহিদা খানমের ওপর হামলা নিয়ে সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।

প্রতিমন্ত্রী বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। আমরা কিছুক্ষণ আগে তাদের সঙ্গে কথা বলেছি। দুর্বৃত্তদের দ্রুতই বের করা যাবে বলে ওখানকার এসপি সাহেব আমাকে জানিয়েছেন। এরইমধ্যে আইনশৃঙ্খলা বাহিনীর একটি দল কাজ করছে। তারা দ্রুতই আমাদের জানাতে পারবেন।

ঘটনার প্রসঙ্গে প্রতিমন্ত্রী বলেন, গতকাল রাতে বাথরুমের ভেন্টিলেটর ভেঙে মুখোশ পড়ে দুই ব্যক্তি ইউএনও’র ঘরে প্রবেশ করে। এরপর তাকে হাতুড়ি দিয়ে আঘাত করে। ইউএনওকেই শুধু নয়, তার বাবাকেও আঘাত করা হয়েছে। সিসি টিভি ক্যামেরা দেখে আসামিদের শনাক্তের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

প্রতিমন্ত্রী বলেন, ওয়াহিদা খানমকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টার যোগে আমরা ঢাকা নিয়ে এসেছি। ইতোমধ্যে তাকে ঢাকার নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে বেশ সিরিয়াস পর্যায়ের রোগী। আমরা সবচেয়ে ভালো ট্রিটমেন্ট করার চেষ্টা করছি।

তিনি আরও বলেন, পুলিশ সুপার বলেছেন আমরা খুব দ্রুত দুর্বৃত্তদের নাম-ঠিকানা সব বের করতে পারবো। তারা আশাবদী খুব। ওখানে হাই পাওয়ার টিম কাজ করছে। অতি অল্প সময়ের মধ্যে আশা করি জটটা খুলবে এবং আমরা অত্যন্ত কঠোর ব্যবস্থা গ্রহণ করব।

বিজনেস আওয়ার/০৩ সেপ্টেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ