1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
ইউএনওকে হামলাকারীদের আইনের আওতায় আনা হবে : কাদের
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০০ অপরাহ্ন

ইউএনওকে হামলাকারীদের আইনের আওতায় আনা হবে : কাদের

  • পোস্ট হয়েছে : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক : দিনাজপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমকে হামলার ঘটনায় দুঃখ প্রকাশ করে সেতুমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ইউএনওকে হামলাকারীদের আইনের আওতায় আনা হবে।

শুক্রবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি আয়োজিত চিকিৎসকদের মাঝে চিকিৎসা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

সরকার খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়েছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে আগেও তার চিকিৎসার বিষয়টি বিবেচনা করে মানবিক কারণে মুক্তি দেয়া হয়েছে ৬ মাসের জন্য। করোনা পরিস্থিতির কারণে তার চিকিৎসা ভালোভাবে করা যায়নি এই বিবেচনায় তার সাজা স্থগিতের মেয়াদ আরও ছয় মাস বাড়ানো হয়েছে। এটি মাননীয় প্রধানমন্ত্রী সম্মতির অপেক্ষায় রয়েছে। এখানে কোনো রাজনৈতিক চাপের বিষয় নেই। একেবারেই তার বয়সের কথা চিন্তা করে মানবিক কারণে প্রধানমন্ত্রী সিদ্ধান্ত নিয়েছেন।

ওবায়দুল কাদের বলেন, করোনা ও বন্যা পরিস্থিতিতে এ পর্যন্ত আওয়ামী লীগের পক্ষ থেকে ১ কোটি ২৫ লাখেরও বেশি পরিবারকে খাদ্য সামগ্রী ও ত্রাণ বিতরণ করা হয়েছে, ১১ কোটি টাকারও বেশি নগদ সহায়তা প্রদান করা হয়েছে।

বিজনেস আওয়ার/০৪ সেপ্টেম্বর, ২০২০/কমা

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ